ঢাকা বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৯ আশ্বিন ১৪২৭, ০৬ সফর ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

একে একে ৬টি সন্তান বিক্রি করল পাষণ্ড মা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ১:২৪ পিএম

টাকার জন্য মানুষ কী না করতে পারে, স্নেহময়ী মা-ও টাকার কাছে হার মানে। তেমনই একটি ঘটেছে ভারতের পশ্চিমবঙ্গের জলপাইগুড়ির মহামায়াপাড়ায়। টাকার লোভে লোভে একটি নয়, দুটি নয়, একে একে ছয়টি সন্তানকে বিক্রি করে দেয়ার অভিযোগ উঠেছে এক মায়ের বিরুদ্ধে।
জিনিউজের এক প্রতিবেদনে বলা হয়েছে, টাকার লোভে এর আগে ৪ সন্তানকে বিক্রি করেছিলেন ওই নারী। এবার তার ষষ্ঠ সন্তানকেও ৪০ হাজার টাকায় বেচে দিলেন। বিক্রি করে দেয়া পুত্রসন্তানের বয়স তিন মাস বলে জানা গেছে।
স্থানীয়দের অভিযোগের বরাতে খবরে বলা হয়, ৬ সন্তানের মা বাবলি। এর আগেও ৪ সন্তানকে বিক্রি করেছেন নিষ্ঠুর এই মা। আর এজন্যই কিছুদিন আগে থেকেই বাবলির ওপর নজর রাখা শুরু করেন এলাকার বাসিন্দারা।
জানা গেছে, দেড় মাস জলপাইগুড়িতে ছিলেন না বাবলি। এলাকার বাসিন্দাদের চোখকে ফাঁকি দিতে শিলিগুড়িতে শ্বশুরবাড়িতে গা ঢাকাও দেয় বাবলি।
অভিযোগ, সেখান থেকেই সন্তান বিক্রির ডিল চূড়ান্ত করেন তিনি। এলাকারই বাসিন্দা ভোলা সিংহের মাধ্যমে ইসলামপুরে নিজের সন্তানকে বিক্রি করেন।
শনিবার রাতে জলপাইগুড়ি কোতোয়ালি থানাতে এলাকাবাসীরা এসে এই বিষয়ে অভিযোগ জানান স্থানীয়রা।
ঘটনায় তদন্তে নেমেছে জলপাইগুড়ি কোতোয়ালি থানার পুলিশ। এর পেছনে বড় কোনো চক্র আছে কিনা তা জানতে দুজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ। এছাড়া পলাতক ভোলা সিংহের খোঁজ চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন