শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মারধরের অভিযোগে নাসিরুদ্দিন শাহের মেয়ের বিরুদ্ধে একাধিক মামলা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৫:১৫ পিএম

বাবার পর এবার খবরের শিরোনামে মেয়েও। মুম্বইয়ের ভার্সোভার এক পশু চিকিৎসালয়ের নিরাপত্তারক্ষীকে শারীরিক নিগ্রহের অভিযোগ উঠল প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহের মেয়ে হিবা শাহের বিরুদ্ধে। স্থানীয় পুলিশ জানিয়েছে, শনিবার এই ঘটনার পর আক্রান্তের অভিযোগ অনুযায়ী অনিচ্ছাকৃত অপরাধের মামলা দায়ের হয়েছে হিবার বিরুদ্ধে।

হিবা ওই পশু চিকিৎসা কেন্দ্রে যান তার বিড়ালকে টীকা দেওয়ার জন্য। হাসপাতালের পক্ষ থেকে তাকে নাকি অনেকক্ষণ বসিয়ে রাখা হয়। অথচ তিনি নাকি আগে থেকে অ্যাপয়েন্টমেন্ট করেই গেছিলেন। একসময় ধৈর্যচ্যুতি ঘটায় হিবা চিৎকার শুরু করেন প্রথমে। তারপর চড়াও হন নিরাপত্তারক্ষীকে ওপর। শারীরিক নিগ্রহও করেন। হাসপাতালের সরফ থেকে জানানো হয়েছে এমনটাই। এরপরেই কর্তৃপক্ষ অভিযোগ জানায় থানায়। এরপরেই স্বেচ্ছায় আঘাত, ইচ্ছাকৃত অবমাননা ও ভয় দেখানোর অপরাধে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় অভিযুক্ত সাব্যস্ত হন হিবা।

অন্যদিকে হিবার দাবি, অ্যাপয়েন্টমেন্ট থাকা সত্ত্বেও তাকে হাসপাতালের ভেতরে ঢুকতে দেননি গেটকিপার। একই সঙ্গে নিরাপত্তারক্ষীকে সমর্থন জানিয়ে হাসপাতালেরই এক মহিলা কর্মী অপমান করেন তাকে। তখনই উত্তেজিত হয়ে পড়েন তিনি। এদিকে হিবার এই আচরণ সিসিটিভি ফুটেজ থেকে ভিডিও আকারে ছড়িয়ে পড়েছে সোশ্যালে। নিমেষে ভাইরাল হয় তা। সূত্র: ইন্ডিয়া টুডে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন