সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের বার্ষিক ব্যবসা সম্মেলন অনুষ্ঠিত

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২০, ৫:১৭ পিএম

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক লিমিটেডের (ইউসিবি) বার্ষিক ব্যবসা সম্মেলন- ২০২০ অনুষ্ঠিত হয়েছে। রোববার (২৬ জানুয়ারি) রাজধানীর হোটেল র‌্যাডিসনে আয়াজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী। ব্যবসা সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল। বিশেষ অতিথি ছিলেন ব্যাংকের ভাইস-চেয়ারম্যান বজল আহমেদ, এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান আনিসুজ্জামান চৌধুরী, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান এম এ সবুর, পরিচালনা পরিষদের সদস্যমন্ডলী যথাক্রমে নুরুল ইসলাম চৌধুরী, রোকসানা জামান, বশির আহমেদ, আফরোজা জামান, প্রফেসর ড. মো. জুনাইদ শফিক, ড. অপরুপ চৌধুরী এবং তৌহিদ শিপার রফিকুজ্জামান। এছাড়া, ইউসিবি’র অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আরিফ কাদরী, মোহাম্মদ মামদুদুর রশীদ, সৈয়দ ফরিদুল ইসলাম এবং ইউসিবি’র উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. সোহরাব মোস্তাফা, নাবিল মুস্তাফিজুর রহমান, আবুল আলম ফেরদৌস, এন মুস্তাফা তারেক, মো. আব্দুল্লাহ আল মামুন এবং হাবিবুর রহমান সহ উর্দ্ধতন নির্বাহী ও সকল শাখার শাখাব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন।

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, পরিবর্তনশীল অর্থনৈতিক ব্যবস্থায় শীর্ষস্থানীয় ব্যাংকের আসন ধরে রাখতে এবং নতুন চ্যালেঞ্জ মোকাবেলায় অত্যাধুনিক তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে পেশাগত দক্ষতা বৃদ্ধিসহ সর্বোচ্চ গ্রাহক সেবা নিশ্চিত করতে সকলের প্রতি আহ্ববান জানান।

ব্যবস্থাপনা পরিচালক মোহম্মদ শওকত জামিল বলেন, বৈশ্বিক অর্থনীতি ও দেশীয় অর্থনীতির সাথে এর সম্পৃক্ততা সবিস্তারে ব্যাখ্যাপূর্বক সর্বক্ষেত্রে পরস্পর সহযোগিতামূলক ও ব্যবসাবান্ধব পরিবেশ সৃষ্টির মাধ্যমে অভিষ্ঠ লক্ষ্য অর্জনে এবং ইউসিবির উত্তরোত্তর সফলতা নিশ্চিতকল্পে সকলের সহযোগীতা কামনা করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps