ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

যোগ্য ও আমানতদার প্রার্থী নির্বাচিত করতে হবে

প্রচারণায় পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, মসজিদ নগরী ঢাকার ইতিহাস ও ঐতিহ্য ধ্বংসের দ্বারপ্রান্তে। ঢাকার পুরোনো ঐতিহ্য ফিরিয়ে আনতে হলে সৎ, যোগ্য, আমানতদার ও আল্লাহভীরু মেয়র নির্বাচনের বিকল্প নেই। সন্ত্রাস, দুর্নীতি ও মাদকমুক্ত উন্নত ঢাকা গড়তে হলে হাতপাখাকে বিজয়ী করতে হবে।

গতকাল দলের ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি) নির্বাচনে মেয়র প্রার্থী আলহাজ্ব আব্দুর রহমানের সমর্থনে খিলগাঁও রেলগেট এলাকায় প্রচারণার সময় তিনি এসব কথা বলেন। পীর সাহেব বলেন, গত ৪৯ বছরে বারবার নৌকা ও ধানের শীষের প্রার্থীদের বিজয়ী করে জনগণের তীক্ত অভিজ্ঞতা হয়েছে। তারা বর্তমান অবস্থার পরিবর্তন চায়। সুষ্ঠু ভোট হলে ইনশাআল্লাহ আমাদের হাতপাখার দুই প্রার্থী মেয়র হিসেবে বিজয়ী হবেন।

তিনি বলেন, বর্তমান সরকার ও নির্বাচনের কমিশনের (ইসি) অধীনে বিগত বিভিন্ন নির্বাচনের অভিজ্ঞতায় এবারের সিটি নির্বাচন নিয়ে জনমনে চরম অনিশ্চয়তা আছে। বিভিন্ন প্রার্থীদের ওপর হামলার ঘটনা ঘটছে। আসন্ন ঢাকার দুই সিটি নির্বাচনকে সুষ্ঠু, স্বচ্ছ ও জনগণের ভোটাধিকার নিশ্চিত করার জন্য ইসিকে অনুরোধ জানান তিনি। অন্যথায় যে পরিস্থিতি সৃষ্টি হবে তার দায় সরকার ও ইসিকেই নিতে হবে।
এর আগে সকালে দক্ষিণ সিটির শাহবাগ থানার বিভিন্ন অঞ্চলে অব্যাহতভাবে প্রচারণা চালিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ মনোনীত মেয়রপ্রার্থী আলহাজ্ব আব্দুর রহমান। শাহবাগের তোপখান রোড, সেগুনবাগিচা, শাহবাগ, আনন্দবাজার, ফুলবাড়ীয়া, একুশে হল, জাতীয় প্রেসক্লাব এলাকায় গণসংযোগ করেন তিনি।

এ সময় আব্দুর রহমান বলেন, রাস্তাঘাট, সুয়ারেজ ব্যবস্থার উন্নয়ন ও যানজট নিরসনে কার্যকর উদ্যোগ গ্রহণ করবো। সন্ত্রাস, ও মাদকমুক্ত সিটি গড়ে তুলবো।
প্রচারণায় আরো উপস্থিত ছিলেন, দলের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ, রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, যুগ্ম মহাসচিব অধ্যাপক মাহবুবুর রহমান, ইঞ্জিনিয়ার আশরাফুল আলম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, ছাত্রনেতা এম হাছিবুল ইসলাম, মুফতী মোস্তফা কামাল, যুবনেতা মাওলানা আজিজুল হক, শ্রমিকনেতা আলহাজ্ব জাহাঙ্গীর আলম, মুফতী ছিদ্দিকুর রহমান, ইমরান হোসাইন নূর, শিক্ষকনেতা অধ্যাপক নাছির উদ্দিন, শাহ ইফতেখার তারিক, ডা. লুৎফুর রহমানসহ ইসলামী শ্রমিক আন্দোলন, যুব আন্দোলন ও ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দ অংশ নেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন