ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

দুই প্যানেলে হাড্ডাহাড্ডি লড়াই

ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ঐতিহ্যবাহী ময়মনসিংহ জেলা আইনজীবী সমিতির নির্বাচন আজ অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত আইনজীবী সমিতির শহীদ আমিনুল হক হলরুমে বিরতীহীন ভাবে চলবে ভোট গ্রহন হবে। নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৫টি পদের বিপরীতে ক্ষমতাসীন আওয়ামীলীগ ও বিএনপি সমর্থিত পৃথক দুটি প্যানেলে ৩০ জন প্রার্থী হাড্ডাহাড্ডি প্রতিদ্বন্ধিতা করছেন।

জানা যায়, ক্ষমতাসীন আওয়ামীলীগ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদের প্যানেলে সভাপতি পদে অ্যাড. বিকাশ চন্দ্র রায় এবং সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রহমান আল হোসাইন তাজ ভোট যুদ্ধে লড়াই করছেন। এই প্যানেলে অন্য প্রার্থীরা হলেন- সহ সভাপতি অ্যাড. রফিকুল ইসলাম (ভালুকা) ও তোফায়েল ফারুক আকন্দ, সাধারণ সম্পাদক অ্যাড. আব্দুর রহমান আল হোসাইন তাজ, সহ-সম্পাদক অ্যাড. জিয়াউল হক সবুজ, অ্যাড. সাজ্জাদুল হক সাজ্জাদ, অ্যাড. লুৎফর রহমান শামীম, অডিটর, অ্যাড. বাছিরুল করিম লিটন। সদস্যরা হলেন- অ্যাড. মিসেস শিবানী মুজমদার, শাহানাজ বেগম শাহীন, জহিরুল ইসলাম পলাশ, ইশতিয়াক আহমেদ ইমন, আব্দুর রাজ্জাক, মাহবুব আলম মামুন ও শহীদুল ইসলাম।

অপরদিকে বিএনপি সমর্থিত সমন্বিত আইনজীবী ঐক্য পরিষদের প্যানেলে সভাপতি অ্যাড. মো: নুরুল হক এবং সাধারণ সম্পাদক অ্যাড. এসআই মঞ্জুরুল হক বাচ্চু প্রতিদ্বন্ধিতা করছেন। এই প্যানেলের অন্য প্রার্থীরা হলেন- সহ-সভাপতি অ্যাড. আবুল কালাম আজাদ, কাজী আছাদুল হক, সহ সাধারণ সম্পাদক মিসেস শামসুন্নাহার, নাজমূল হক টুটুল, শাহজাহান কবির সাজু, অডিটর- মোস্তাফিজুর রহমান সাদেক। সদস্যরা হলেন- সাদিক রেজা, মিস শাহনাজ বেগম, মাজিদুল হক আকন্দ শিবলু, শাহানারা আক্তার মালা, আহসান উল্লাহ আনার ও আল মামুন রাজু। নির্বাচনের রির্টানিং কর্মকর্তা অ্যাড. জালাল উদ্দিন খান বলেন, এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৯শত ১৩ জন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন