ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপি প্রার্থী নিজে প্রতিপক্ষের অফিসে লাথি মেরেছেন : ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ১:৫৬ পিএম

রাজধানীর গোপীবাগে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসি) নির্বাচনের প্রচারণায় নৌকা ও ধানের শীষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের জন্য বিএনপির মেয়র প্রার্থী প্রকৌশলী ইশরাক হোসেনকে দুষেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিএনপি প্রার্থী নিজেই প্রতিপক্ষের অফিসে লাথি মেরেছেন, ভিডিও ফুটেজে তা আছে। ইসির উচিত সঠিক তদন্ত করে সত্য উদঘাটন করা।

সোমবার (২৭ জানুয়ারি) সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে প্রেস ব্রিফিংয়ে এক প্রশ্নের জবাবে কাদের এ কথা বলেন।

রোববার (২৬ জানুয়ারি) দুপুরে গোপীবাগে বিএনপির মেয়র প্রার্থী ইশরাক হোসেনের সমর্থকদের সঙ্গে আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ বাঁধে। এতে বেশ ক’জন আহত হন। সংঘর্ষের পর ইশরাক প্রেস ব্রিফিংয়ে বলেন, তাদের জনপ্রিয়তায় ভীত হয়ে আওয়ামী লীগের লোকজন হামলা করেছে। তবে তিনি এ ধরনের হামলায় ভীত নন বলেও জানান ইশরাক।

এ সংঘর্ষের বিষয়ে প্রশ্ন করা হলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন হওয়ার পথে বিক্ষিপ্ত সংঘর্ষ অন্তরায় হয়ে দাঁড়াবে না। ভিডিও ফুটেজ আছে। ফুটেজে যা কিছু আছে তাতে প্রমাণ হয় না যে আওয়ামী লীগের সমর্থকরা আগে হামলা করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
haris ২৭ জানুয়ারি, ২০২০, ৪:৫৪ পিএম says : 0
kabe allah hedayath karben
Total Reply(0)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৭ জানুয়ারি, ২০২০, ৯:৩৪ পিএম says : 0
আপনার কথা যদি সঠিক হয়,তা হলে বলবো বহুদলীয় গনতন্ত্রের প্রবক্তা বিএনপি ই কি গনতন্ত্র হত্যা করতে চাচ্ছে? যে যা ই বলুক জনগনের চোখ কান খোলা।অত এব ঠাকুর ঘরে কে রে আমি কলা খাইনা বললেই হবেনা!
Total Reply(0)
habib ২৭ জানুয়ারি, ২০২০, ৪:১১ পিএম says : 0
Awamliguer abar vote lage naki ? vote sarai to sobai montri hoice?
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন