ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

যশোরে মোবাইল টাওয়ার থেকে ব্যাটারি চোরচক্র আটক, মালামাল উদ্ধার

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৩:২৬ পিএম

যশোরে মোবাইল টাওয়ার থেকে ব্যাটারি চুরির সঙ্গে জড়িত চোর চক্রের ৭জনকে আটক করেছে ডিবি পুলিশ। উদ্ধার করেছে মালামাল। সোমবার দুপুরে পুলিশ অফিসে এক প্রেস ব্রিফিংএ এই তথ্য জানানো হয়।
আসামীরা স্বীকার করেছে বাংলালিংক, গ্রামীনফোন ও রবি কোম্পানিতে বিভিন্ন পদে চাকুরী করে বিশেষ করে মোবাইল ফোন টাওয়ারের ব্যাটারী ইন্সটোলেশনসহ বিভিন্ন টেকনিক্যাল কার্যক্রম পরিচালনার অভিজ্ঞতা কাজে লাগিয়ে রকিবুল ইসলাম রাকিবের নেতৃত্বে টাওয়ারের ব্যাটারি চুরি করতো। ব্যাটারি ইজিবাইক, মোটর রিকসাসহ বিভিন্ন কাজে ব্যবহৃত হতো।
সর্বশেষ যশোরের বাঘারপাড়া থেকে গ্রামীণ ফোনের টাওয়ার থেকে চুরি যাওয়া ১.৫ ভোল্টের ব্যাটারী ১০০টি, সার্কিট ৪৯টি, কুলিং ফ্যান ২২টি ও টাওয়ারের দরজা, ভাঙ্গা তালা-৩টি ও তালা ভাংগার বিভিন্ন ধরনের সরঞ্জাম উদ্ধার করেছে পুলিশ। যার আনুমানিক মূল্য ১,৫০,০০০/-(এক লক্ষ পঞ্চাশ হাজার) টাকা।
আটক আসামীরা হলো, মোঃ হারুন অর রশিদ @ মিঠু(৩৮), পিতা- হারেজ মৃধা, সাং-বারান্দী মোল্লাপাড়া আমতলা,২) মোঃ মেজবাহ উদ্দিন রাজু @ মিরাজ(৩২), পিতা-মোঃ খায়েরুজ্জামান(অবঃ আর্মি), সাং-ঝুমঝুমপুর (মসজিদ সংলগ্ন), এ/পি-বকচর র‌্যাব অফিসের দক্ষিনে জনৈক ডাঃ মাহাবুব আলম এর বাসার নিচ তলার ভাড়াটিয়া, ৩) মোঃ মোস্তাফিজুর রহমান রিমু(২৭), পিতা-মোঃ ইউনুছ আলী, সাং- ঝুমঝুমপুর দক্ষিণ পাড়া(মসজিদ সংলগ্ন), ৪) মোঃ রাকিবুল ইসলাম রাকিব @ চঞ্চল(৩৮), পিতা- আঃ রহিম মোল্যা, সাং-রাজারহাট সীতারামপুর(শুভ ড্রাইভারের বাড়ী সংলগ্ন), সর্বথানা-কোতয়ালী, জেলা-যশোর, ৫) মোঃ আব্দুর রহিম মোল্যা(অব কারারক্ষী)(৫৯), পিতা-জামাল উদ্দিন মোল্যা, সাং-রাজারহাট সীতারামপুর(শুভ ড্রাইভারের বাড়ী সংলগ্ন), থানা-কোতয়ালী, জেলা-যশোর, এ/পি-জনৈক দীন মোহাম্মদ এর বাসার ভাড়াটিয়া, তুলসিডাঙ্গা, থানা-কোলারোয়া, জেলা-সাতক্ষীরা, ৬) মোঃ নিজাম উদ্দিন(৩৬), পিতাঃ মোঃ ইউছুফ আলী, সাং-রঘুনাথপুর মোড়লপাড়া, থানা-কলারোয়া, জেলা-সাতক্ষীরা, ৭) মোঃ খাইরুল ইসলাম(৩০), পিতা-মোঃ হিরু মোল্লা, সাং-এনায়েতপুর, জেলা-যশোরদের আটক করে। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা উপরোক্ত ঘটনার বিষয়ে স্বীকারোক্তি প্রদান করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন