ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

বিনোদন প্রতিদিন

আলিয়ার মাকে নিয়ে সমালোচনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৯:০২ পিএম

আফজল গুরুর পক্ষে প্রশ্ন তুলে সমালোচনার শিকার হলেন আলিয়া ভাটের মা সোনি রাজদান। সম্প্রতি একটি টুইট করে সোনি দাবি করেছেন, আফজল গুরুকে বলির পাঁঠা বানানো হয়েছিল। তার মৃত্যুর তদন্ত হওয়া উচিত। এই দাবি করেই বিতর্কের মুখে পড়েছেন তিনি।
দিন কয়েক আগেই জম্মু ও কাশ্মিরের পুলিশ কর্মকর্তা দেবেন্দ্র সিংকে জঙ্গিদের গাড়ি থেকে উদ্ধার করা হয়। দেবেন্দ্রর সাথে জঙ্গি যোগও খুঁজে পাওয়া যায়। এমনকী সংসদ ভবনে হামলার মূল চক্রী আফজল গুরুর সঙ্গেও দেবেন্দ্রর যোগ ছিল বলে তদন্তে উঠে আসছে। উকিলকে লেখা আফজলের একটি চিঠি ঘিরেও কথা উঠছে।

আফজল গুরুকে মৃত্যুদ- দেওয়া হলেও কী ভাবে দেবেন্দ্র সিং ছাড় পেয়ে গেল তা নিয়ে আলোচনা হচ্ছে। এমনকী ২০১৯-এর অগাস্টে রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কার পেয়েছেন দেবেন্দ্র সিং। এই প্রসঙ্গেই টুইট করেছেন সোনি রাজদান।

সোনি লিখেছেন, একজন নির্দোষকে যদি ফাঁসি দেয়া হয়, তা হলে তাঁকে আবার ফিরিয়ে আনবে কে। তাই মৃত্যুদ- দেওয়ার সময়ে খুব সতর্ক থাকা উচিত। তাই এক সময়ে যে আফজল গুরুকে বলির পাঁঠা বানানো হয়েছিল তার সঠিক তদন্ত হওয়া উচিত।

মহেশ ভাটের স্ত্রী তথা অভিনেত্রী সোনি রাজদানের এই টুইটের পরেই সমালোচনার ঝড় উঠেছে।

প্রসঙ্গত, তিহাড় জেলে বন্দি থাকাকালীন আফজল একটি চিঠি লিখেছিল তার উকিল সুশীল কুমারকে। সেই চিঠিতেই আফজলের অভিযোগ ছিল দেবেন্দ্র সিংয়ের বিরুদ্ধে। আফজলের জানিয়েছিলেন সেই চিঠিতে, দেবেন্দ্র এবং অন্যান্য পুলিশ আধিকারিকরা অকথ্য অত্যাচার চালিয়েছিল এবং জোর করে তার থেকে টাকা নিয়েছিল। এমনকী, আফজল দাবি করেছিল যে, এই দেবেন্দ্র সিং-ই তাকে সংসদ ভবন হামলায় যুক্ত একজনের সাথে পরিচয় করিয়ে দিয়েছিলেন। অভিযোগ ছিল, দেবেন্দ্রই আফজলকে নির্দেশ দিয়েছিলেন সাংসদ ভবন হামলাকারীদের জন্য একটি আশ্রয়ের ব্যবস্থা করতে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন