ঢাকা, শনিবার, ২২ ফেব্রুয়ারি ২০২০, ০৯ ফাল্গুন ১৪২৬, ২৭ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

মহানগর

সিটি নির্বাচন নিয়ে ষড়যন্ত্র করছে বিএনপি-জামায়াত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০২০, ৯:০৫ পিএম

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র-চক্রান্ত করছে বিএনপি-জামায়াত। যারা ঢাকার ভোটার নন, এমন বহিরাগতদের দিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির চক্রান্ত করছে তারা। তাই যে কোন মূল্যে তাদের চক্রান্ত রুখে দিতে হবে। সে জন্য আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর সদস্যদের তৎপর ও কঠোর হতে হবে বলে মন্তব্য করেছেন মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন ‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’।

সোমবার বেলা ১১টায় ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচন নিয়ে বিএনপি-জামায়াতের মিথ্যাচার ষড়যন্ত্র-চক্রান্তের বিরুদ্ধে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিবাদ সমাবেশে বক্তারা একথা বলেন।

‘আমরা মুক্তিযোদ্ধার সন্তান’ সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম নয়নের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে আরো বক্তব্য দেন- বিএলএফ মুজিব বাহিনীর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদের সাবেক যুগ্ম-মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, সাবেক সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন পাহাড়ী, কানাডা আওয়ামী লীগের সহসভাপতি জসিম চৌধুরী, মুক্তিযুদ্ধের সংগঠক জিয়াউল হক সরকার, আওয়ামী লীগ নেতা এমএ করিম, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য নুরুজ্জামান ভুট্টু, লুবনা খানম, এনামুল হক কাজল, সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শাহিনুর করিম বাবু, সম্পাদকমন্ডলীর সদস্য বেলাল হোসেন, মহিলাবিষয়ক সম্পাদিকা রুবিনা ইয়াসমিন অন্তরা, জাকির হোসেন, সালাউদ্দিন, ঢাকা মহানগরের সহ-সভাপতি সালাউদ্দিন, জাহাঙ্গীর হোসেন মিলন, রাসেল, আব্দুল মমিন, সাথী রহমান, হাসান গাজী, তাজ উদ্দিন।

বক্তারা বলেন, আমাদের কাছে সংবাদ আছে বিএনপি-জামায়াত অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে সারাদেশ থেকে তাদের ক্যাডার বাহিনীর সদস্যদের ঢাকায় নিয়ে এসেছে। বর্তমানে বহিরাগতরা তাদের বিভিন্ন আত্মীয়-স্বজন, হোটেল ও মেসে অবস্থান করছেন। তাই বহিরাগতদের নির্বাচনের আগেই ঢাকা থেকে বের করে দেয়ার জন্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ সংশ্লিষ্ট প্রশাসনকে নির্দেশ দিতে প্রধান নির্বাচন কমিশনারসহ নির্বাচন কমিশনকে অনুরোধ জানিয়েছেন তারা।

দুর্নীতিবাজকে কেউই পছন্দ করেন না উল্লেখ করে তারা এবারের নির্বাচনে ভোটের মাধ্যমে বিএনপির দুই দুর্নীতিবাজ মেয়র প্রার্থীকে বয়কট করার জন্য ঢাকাবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন।

তারা বলেন, বিএনপির এক প্রার্থীর দুর্নীতির মামলায় বিচার চলছে, আরেক প্রার্থী পানামা পেপার্স কেলেঙ্কারি ও হলফনামায় তথ্য গোপন করার অপরাধে অভিযুক্ত। নির্বাচন কমিশন কর্তৃক এখনও তাদের দুজনকে নির্বাচনে অযোগ্য ঘোষণা না করে নির্বাচন করার সুযোগ দেয়ায় তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছেন মুক্তিযোদ্ধা ও তাদের সন্তানেরা।

তারা বলেন, লেভেল প্লেয়িং ফিল্ডের নামে দুর্নীতিবাজদের জন্য নির্বাচন করার সুযোগ সৃষ্টি করা মুক্তিযুদ্ধের চেতনায় চরম আঘাত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ২৭ জানুয়ারি, ২০২০, ১০:১৭ পিএম says : 0
বিএনপি জামাত নিয়ে যে মন্তব্য করা হল তার কোন তথ্য কি আমাদের গোয়েন্দা সংস্থার কাছে আছে? থাকলে কার্যকরী পদখ্খেপ নেওয়া হোক।না থাকলে পরিস্কার করে জনগনকে জানানো হোক।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন