ঢাকা, মঙ্গলবার, ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ফের মা হচ্ছেন!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বিগ বি পরিবারের একেবারে জুনিয়র আরাধ্যা অনেকটাই বড় হয়ে গেছে। তাই নিজের জন্য সময় বের করতে পারছেন মা ঐশ্বর্য রাই বচ্চন। টুকটাক কাজও শুরু করেছেন তিনি। 

কিন্তু স¤প্রতি স্বামী অভিষেক বচ্চনের এক টুইটে জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। নেটিজেনরা প্রশ্ন তুলতে শুরু করেছেন, হঠাৎ এমন টুইট কেন করলেন জুনিয়র বচ্চন? তবে কি ফের মা হতে চলেছেন বচ্চন বধূ?
অভিষেকের যে টুইট ঘিরে এত জল্পনা, সেখানে কিন্তু বাবা হওয়ার কোনও ইঙ্গিত দেননি তিনি। শুধু লিখেছেন, ‘বন্ধুরা, তোমাদের সবার জন্য সারপ্রাইজ আছে।’ এরপর থেকেই নেটিজেনরা অনুমান করতে শুরু করছে তবে কি আরাধ্যার ভাই বা বোন আসতে চলেছে?
অভিষেকের পোস্টের নিচে কমেন্টও পড়েছে, ‘দ্বিতীয় সন্তান?’ কেউ আবার লিখেছেন, ‘আরও এক জুনিয়র বচ্চন আসছে নাকি?’ কিন্তু অভিষেক বা ঐশ্বর্যকে এনিয়ে কিছু বলতে শোনা যায়নি।
তবে শুধু ঐশ্বর্যর মা হওয়ার জল্পনা যে নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে, এমন নয়। অভিষেকের কেরিয়ার নিয়েও দোলাচাল চলছে অনুরাগীদের হৃদয়ে। কেউ অনুমান করেছেন, নিশ্চয়ই ‘ধুম ৫’ আসছে। তাই এমন টুইট করেছেন অভিষেক। কেউ আবার বলছেন, অ্যামাজন প্রাইমে ‘ব্রেথ ২’ আসছে। তাই হয়তো এমন টুইট করেছেন অভিনেতা।
কেউ আবার আন্দাজ করছেন খুব শীঘ্রই হয়তো ‘বব বিশ্বাস’-এর লুক সামনে আনবেন অভিনেতা। তার আগে গড়িমসি করছেন। কিন্তু এক্ষেত্রেও নিশ্চুপ জুনিয়র বচ্চন। বোঝাই যাচ্ছে, সারপ্রাইজটা সারপ্রাইজই রাখতে চাইছেন তিনি। এমনকী কোনও ইঙ্গিত দিতেও তিনি নারাজ। সূত্র : বিজনেস এশিয়া ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Anisa Chy Mim ২৮ জানুয়ারি, ২০২০, ১:২৫ এএম says : 0
ফুল স্কলারশিপ নয়ে বিবাহিত মানুষ আবার মা হবে এটাই সাভাবিক।
Total Reply(0)
মরিয়ম বিবি ২৮ জানুয়ারি, ২০২০, ১:২৫ এএম says : 0
ওর মা হওয়ার সংবাদ আমাদের দেখা লাবে।
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন