ঢাকা, সোমবার, ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জামাদিউস সানি ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বঙ্গবন্ধুর নিকট বাঙালি জাতি চিরঋণী

ধর্ম প্রতিমন্ত্রী শেখ মো. আব্দুল্লাহ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ধর্ম প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিকট বাঙালি জাতি চিরঋণী। তিনি আমাদেরকে স্বাধীনতা দিয়েছেন। বিভিন্নভাবে জাতি তাঁর নিকট ঋণী। বঙ্গবন্ধুর শাহাদাতের মাত্র চার মাস পূর্বে ১৯৭৫ সালে ২২ মার্চ তিনি ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন। জাতির পিতা যে উদ্দেশ্যে ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করেছেন তা অর্জনে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রমের মাধ্যমে সারা বিশ্বের মুসলিম উম্মাহকে আকৃষ্ট করতে সচেষ্ট হবো।

তিনি গতকাল সোমবার বিকেলে ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওস্থ প্রধান কার্যালয়ের সভাকক্ষে ধর্ম মš¿ণাল‡য় প্রাক্তন সচি‡বর বিদায় ও নবনিযুক্ত সচি‡বর শুভাগমন উপল‡ক্ষ ‘ইসলামিক ফাউন্ডেশনের কার্যক্রম অবহিতকরণ’ শীর্ষক সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় ধর্ম মন্ত্রণালয়ের সাবেক সচিব মো. আনিছুর রহমানকে বিদায় সম্বর্ধনা এবং নবনিযুক্ত সচিব মো. নূরুল ইসলামকে বরণ করে নেয়া হয়।

ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক মু. আব্দুল হামিদ জমাদ্দারের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নূরুল ইসলাম, প্রকল্প পরিচালক ফারুক আহমেদ, যাকাত বিভাগের পরিচালক মাহবুব আলম, মসজিদ ও মার্কেট বিভাগের পরিচালক মুহাম্মদ মহীউদ্দিন মজুমদার, লাইব্রেরীর পরিচালক শফিকুর রহমান তালুকদার, উপপরিচালক মোস্তাফিজুর রহমান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন