ঢাকা, বুধবার, ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ০১ রজব ১৪৪১ হিজরী

খেলাধুলা

লাহোরে ‘স্বস্তির’ বৃষ্টি

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিরিজ হার নিশ্চিত হয়েছিল আগের ম্যাচেই। তবুও অন্তত একটি জয় নিয়ে দেশে ফেরার সুযোগ ছিল বাংলাদেশ দলের। বেসরিক বৃষ্টি তা আর হতে দিলো কই! গতকাল লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে তো টসই হলো না। বৃষ্টির দাপটে পরিত্যক্ত ঘোষণা করা হয়েছে বাংলাদেশ-পাকিস্তানের শেষ ম্যাচটি।

এই ম্যাচে বৃষ্টি আশীর্বাদ হয়ে দাঁড়িয়েছে বাংলাদেশ ও পাকিস্তান উভয় দলের জন্যই। প্রথম দুই টি-টোয়েন্টিতে সফরকারিদের খেলা যারা দেখেছেন, তারা অন্তত জয়ের আশাই করেননি। তাই বলা যায়, ‘বৃষ্টিওয়াশ’-এর বদৌলতে মাহমুদউল্লাহর দল বেঁচে গেল ‘হোয়াইটওয়াশ’ থেকে। পাকিস্তানের জন্যও বৃষ্টি ছিল অন্যরকম আশীর্বাদ। পাকিস্তানের কাছে এই ম্যাচটি গুরুত্বপ‚র্ণ ছিলভিন্ন কারণে। হেরে গেলে অস্ট্রেলিয়ার কাছে টি-টোয়েন্টি র‌্যাঙ্কিংয়ের শীর্ষস্থান হারাতো বাবর আজমরা। তবে বৃষ্টিতে ম্যাচটি ভেসে যাওয়ায় শীর্ষস্থান অক্ষুন্ন রইলো স্বাগতিকদের।
তবে শেষ ম্যাচ ভেসে গেলেও হতাশায় শেষ হলো পাকিস্তানের টি-টোয়েন্টি সিরিজ। প্রথম ম্যাচে অল্প পুঁজি নিয়ে লড়াই করলেও দ্বিতীয় ম্যাচে দাঁড়াতেই পারেনি বাংলাদেশ। সহজ জয়ে তিন ম্যাচের সিরিজ ২-০তে জিতে নেয় পাকিস্তান। গতকাল স্বাগতিকরা নেমেছিল হোয়াইটওয়াশ করার লক্ষ্যে। বিপরীতে বাংলাদেশের সামনে ছিল অন্তত শেষ ম্যাচটি জয়ে রাঙিয়ে দেশে ফেরার। কিন্তু টস ছাড়াই বৃষ্টিতে ভেসে গেছে লাহোরের শেষ ম্যাচ।

টস হওয়ার কথা ছিল বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়। কিন্তু টানা বৃষ্টিতে সেটি সম্ভব হয়নি। আবহাওয়ার অবস্থা আরও খারাপ হওয়ায় ৫টার আগেই ম্যাচ পরিত্যক্তের ঘোষনা আসে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন