শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল শুরু

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বরিশালে বিভাগীয় পর্যায়ের বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা শুরু হয়েছে। গতকাল বরিশাল আউটার স্টেডিয়ামে পায়রা অবমুক্ত এবং বেলুন-ফেস্টুন উড়িয়ে প্রতিযোগিতার উদ্বোধন করেন সিটি মেয়র সাদিক আবদুল্লাহ এবং বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরী।

বিভাগীয় কমিশনার মোহাম্মদ ইয়ামিন চৌধুরীর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্রীড়ার উন্নয়নে নানামুখী পদক্ষেপ নিয়েছেন। এরই ধারাবাহিকতায় এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা ইউনিয়ন এবং উপজেলা পর্যায় থেকে উঠে এসেছে। এখানে ভালো করতে পারলেই তারা জাতীয় পর্যায়ে খেলার যোগ্যতা অর্জন করতে পারবে।

উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের উপ-পরিচালক এসএম ফারুক। এছাড়া প্রশাসনের কর্মকর্তারা উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। বিভাগীয় কমিশনার কার্যালয় এবং বিভাগীয় প্রাথমিক শিক্ষা অধিদফতরের যৌথ আয়োজনে ৩ দিনব্যাপী এ প্রতিযোগিতায় বরিশাল বিভাগের ৬ জেলার ছেলে ও মেয়েদের ৬টি করে দল অংশগ্রহণ করছে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন