শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীতে গৃহবধূ খুন গ্রেফতার ৩

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে কোহিনুর আক্তার স্বর্ণা (২৩) নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে শ^শুরের পরিবারের বিরুদ্ধে। ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।
গতকাল সোমবার দুপুরে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, লাইলি বেগম (৫৫), শাহিনুর আক্তার রিতা (২২) ও রিয়াজ হোসেন (২৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, নোয়াখালী ইউনিয়নের পশ্চিম চরউরিয়া গ্রামের আনাবের বাড়ীর আলমগীর হোসেন সোহেলের সাথে কয়েক বছর আগে দক্ষিণ সোনাপুর এলাকার ছালেহ আহমেদের মেয়ে কোহিনুর আক্তার স্বর্ণার বিয়ে হয়। তাদের একটি ছেলে সন্তান রয়েছে। রোববার সকালে শশ^র বাড়ীতে কোহিনুরের কক্ষ থেকে কোন সাড়া শব্দ না পেয়ে বাড়ীর লোকজন ভিতরে গিয়ে বিছানায় কোহিনুরের লাশ পড়ে থাকতে দেখে।
পরে বিষয়টি থানায় অবগত করলে বিকেলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের পিতা ছালেহ আহমেদ অভিযোগ করে বলেন, পারিবারিক বিষয় নিয়ে তার মেয়ে কোহিনুরকে শ^াসরোধ করে হত্যা করা হয়েছে। তিনি হত্যাকারীদের শাস্তি দাবি করেন।
সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রিয়তোষ চৌধুরী বলেন, ঘটনায় রোববার রাত সাড়ে ১২টার দিকে নিহতের বাবা ছালেহ আহমেদ বাদী হয়ে পাঁচ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা দায়ের করেছেন। মামলার পরে পশ্চিম চরউরিয়া এলাকায় অভিযান চালিয়ে মামলায় উল্লেখিত তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের কারাগারে প্রেরণ করা হয়েছে এবং অপর আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন