বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

খালি হাতেই ফিরলেন তামিম-মাহমুদউল্লাহরা

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৩:০৩ পিএম | আপডেট : ৩:১৯ পিএম, ২৮ জানুয়ারি, ২০২০

দলের নিরাপত্তার কথা মাথায় রেখে তিন ভাগে পাকিস্তান সফর করছে বাংলাদেশ। প্রথম ভাগের তিন ম্যাচ টি-টোয়েন্টি শেষ করে সোমবার দিবাগত রাত ৩টায় বাংলাদেশ বিমানের একটি চার্টার্ড ফ্লাইটে দেশে ফিরেছেন বাংলাদেশের ক্রিকেটাররা।

২-০ ব্যবধানে সিরিজ হারের হতাশা নিয়েই দেশের মাটিতে পা রেখেছেন তামিম ইকবাল-মাহমুদউল্লাহ রিয়াদরা। প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশ হারে ৫ উইকেটের ব্যবধানে। এরপর দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বিশাল ব্যবধানে হারে মাহমুদউল্লাহর দল।

গতকাল (সোমবার) সিরিজের তৃতীয় ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। ম্যাচ শেষ করে পাকিস্তান সময় রাত ১১টার দিকে লাহোরের আল্লামা ইকবাল বিমান বন্দর থেকে ঢাকার হযরত শাহ জালাল আন্তর্জাতিক বিমান বন্দরের উদ্দেশ্যে রওনা হন বাংলাদেশের ক্রিকেটাররা।

ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দ্বিতীয় দফা পাকিস্তান যাবে বাংলাদেশ দল। আগামী ৭ ফেব্রুয়ারি থেকে রাওয়ালপিণ্ডিতে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ-পাকিস্তান।

এরপর আরও একটি টেস্ট ও একটি ওয়ানডে খেলতে এপ্রিলে তৃতীয় দফা পাকিস্তান যাবে বাংলাদেশ। টেস্ট সিরিজ শুরুর আগে বাংলাদেশ ক্রিকেট লিগে (বিসিএল) খেলে নিজেদের প্রস্তুত করবেন বাংলাদেশের ক্রিকেটাররা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন