শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সন্তানের জন্য ভোটারদের দ্বারে দ্বারে খোকার স্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৩:৪৫ পিএম

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সাবেক মেয়র সাদেক হোসেন খোকার স্ত্রী ইসমত আরা খোকা রাজপথে নেমে সন্তানের জন্য ভোট ও খালেদা জিয়ার মুক্তি চেয়ে সবার কাছে দোয়া চেয়েছেন।

তিনি বলেন, আমার ছেলে ইশরাক হোসেন ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে দাঁড়িয়েছ। আমি চাই একটি সুষ্ঠু, অবাধ ও সুন্দর নির্বাচন হোক। এর মাধ্যমে মাধ্যমে আমার ছেলে যেন এগিয়ে যায়।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাজধানীর মৌচাক ফরচুন শপিংমলে গণসংযোগ করার সময় তিনি সাংবাদিকদের একথা বলেন।

সাদেক হোসেন খোকার স্ত্রী বলেন, আমার ছেলে যেন দেশের সেবা ও জনগণের সেবা করতে পারে। যেই উদ্দেশ্যে এসেছে ইশরাক যেন তাতে সফলতা অর্জন করতে পারে। আমার ছেলে যেন তার বাবার আদর্শে চলতে পারে এটাই প্রত্যাশা করি।

এাময় রাজধানীর মৌচাক এলাকায় বিভিন্ন মার্কেটে লিফলেট দিয়ে ভোটারদের কাছে সন্তানের জন্য ভোট ও খালেদা জিয়ার জন্য দোয়া চান তিনি।

এসময় শ্লোগান তুলে তিনি বলেন, খালেদা জিয়ার সালাম নিন ,ধানের শীষে ভোট দিন। ধানের শীষে দিলে ভোট শান্তি পাবে দেশের লোক, মাগো তোমায় একটি ভোটে খালেদা জিয়া মুক্তি পাবে।

ভোটারদের অনেকেই সাদেক হোসেন খোকার পক্ষে, খালেদা জিয়ার পক্ষে ইশরাক হোসেনকে ভোট দেয়ার আশ্বাস দিতে দেখা গেছে।

ইশরাকের মায়ের সঙ্গে বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, সাদেক হোসেন খোকার ছোট ছেলে ইশফাক হোসেন, ইশরাকের মামা, মামি, ফুফু, চাচি এবং বিএনপির অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন