বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

টাঙ্গাইলে ঘাটাইলে তিন স্কুলছাত্রী গণধর্ষণ মামলায় গ্রেফতারকৃত তিন আসামীকে আদালতে প্রেরণ

ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের আলামত মিলেছে

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জানুয়ারি, ২০২০, ৪:৫৯ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলে পাহাড়ি বন এলাকায় বেড়াতে গিয়ে তিন স্কুল ছাত্রীকে গণধর্ষণের মামলায় গ্রেফতারকৃত তিন আসামীকে আদালতে সোপর্দ করেছে পুলিশ। মঙ্গলবার বিকেলে বাবুল, ইউসুফ ও সুজন নামে তিনজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। এদিকে ধর্ষিত তিন স্কুল ছাত্রীর ডাক্তারী পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। ধর্ষিত স্কুল ছাত্রীদের ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে সোমবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে আসামীদের আটক করা হয়। ধর্ষণের সাথে আরো বেশ কয়েকজন জড়িত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঘাটাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলাম জানান, তিনজন আসামীকে আদালতে সোপর্দ করা হয়েছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। দ্রুতই সকল আসামীদের গ্রেফতার করা হবে। ভিকটিমরা সবাই স্থানীয় একটি বিদ্যালয়ের ছাত্রী। এ ঘটনায় গত সোমবার এক মেয়ের বাবা বাদি হয়ে অজ্ঞাতনামা ৫-৭ জনের বিরুদ্ধে অপহরণ ও ধর্ষণ মামলা দায়ের করেন। ডাক্তারী পরীক্ষার জন্য ভিকটিমদের টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হলে প্রাথমিক পরীক্ষায় ধর্ষণের আলামত পাওয়া গেছে। ২২ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য ভিকটিমদের আদালতে নেওয়া হয়েছে।
প্রসঙ্গত, গত রোববার টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার চার ছাত্রী বিদ্যালয়ে এসে ঘুরতে যাওয়ার সিদ্ধান্ত নেয়। সেই মোতাবেক দুপুর দেড়টায় তারা ঝড়কা এলাকায় যায়। সেখানে তাদের সাথে যোগ দেয় বন্ধু হৃদয় ও শাহীন। পরে তারা আশিক নামের এক ব্যক্তির ব্যাটারি চালিত অটোরিক্সাযোগে সাতকুয়া এলাকায় সেনাবাহিনীর ফায়ারিং রেঞ্জের উত্তর-পশ্চিম দিকে ঘুরতে যায়। এসময় ৫-৭জন ব্যক্তি তাদের ঘিরে ফেলে হৃদয়, শাহীন ও আশিককে মারধর করে তিনজনকে ধর্ষণ করে এবং অপরকে ভাগ্নির মতো দেখা যায় বলে তাকে ধর্ষণ করা থেকে বিরত থাকে। দুপুর ২টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত আটকে রেখে উপর্যুপরি ধর্ষণ করে পালিয়ে যায়। পরে ওই চার ছাত্রী সেখানে তাদের একজনের নানীর বাড়িতে আশ্রয় নেয়। সেখান থেকে মোবাইল ফোনে অভিভাবকদের বিষয়টি জানানো হয়। অবিভাবকরা থানা পুলিশকে জানালে পুলিশ চার স্কুল ছাত্রীকে উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন