শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বাংলাদেশ এখন লুটেরাদের দেশ

বরিশাল বিভাগীয় সমাবেশে মেনন

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি বলেছেন, বাংলাদেশ এখন লুটেরাদের দেশে পরিণত হয়েছে। ব্যাংকের যে পরিচালক ব্যাংক লুট করে এদেশে তাদের পুরস্কৃত করা হয়। যে কারণে দেশে মানুষে মানুষে বৈষম্য তৈরি হচ্ছে। এক শ্রেণির মানুষ অর্থ সম্পত্তির পাহাড় গড়ছেন আর সংখ্যাগরিষ্ঠ মানুষ দারিদ্র সীমার নিচে চলে যাচ্ছে।

গতকাল বরিশালের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গনে ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে রাশেদ খান মেনন বলেন, আমরা যে স্বপ্ন নিয়ে দেশ স্বাধীন করেছিলাম তা আজ ভুলুন্ঠিত। কিন্তু বাংলাদেশ ওয়ার্কার্স পার্টি তা হতে দেবে না। কারণ এই পার্টি গরীব মানুষের পার্টি। এই পার্টি নির্যাতিত মানুষের পার্টি।
তিনি বলেন, ওয়ার্কার্স পার্টি ন্যায়ের পার্টি। তাই স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালনের আগেই দেশ থেকে এই অনিয়ম দুর্নীতি দূর করতে দেশবাসীকে নিয়ে আন্দোলন গড়ে তুলবে ওয়ার্কার্স পার্টি। বাংলার জনগণ এদেশে কোন দুর্নীতিবাজদের স্থান দেবে না।
ঢাকার সিটি নির্বাচন প্রসঙ্গ টেনে মহাজোট শরিক ওয়ার্কার্স পার্টি সভাপতি মেনন বলেন, আমি বিশ্বাস করি তাপস ও আতিকুল বিজয়ী হবে। কিন্তু আমি বলতে চাই মানুষকে ভোট দেয়ার সুযোগ দিতে হবে। মানুষ যাতে উৎসাহ নিয়ে ভোট কেন্দ্রে যেতে পারে নির্বাচন কমিশনকে সে ব্যবস্থা করতে হবে। মহাজোট শরিক দলের এ শীর্ষ নেতা বর্তমান নির্বাচন কমিশনকে উদ্দেশ্য করে বলেন, আজিজ কমিশন হবেন না। যারা দেশের মানুষের ভোটাধিকার হনন করেছিলো।

বরিশাল জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি অধ্যাপক নজরুল হক নিলুর সভাপতিত্বে আয়োজিত সমাবেশে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন দলটির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি। ওয়ার্কার্স পার্টির বিভাগীয় সম্মেলনে বরিশালসহ দক্ষিণাঞ্চলের বিভিন্ন জেলা থেকে বিপুল সংখ্যক নারী-পুরষ অংশগ্রহণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন