শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ফোনে কার ছবি দেখেন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:০১ এএম

বলিউডের চিরকুমার সালমান খানের বয়স ৫০ পেরিয়েছে আরও আগেই। ভারতের সবচেয়ে আকাক্সিক্ষত ব্যাচেলর বলা হয় তাকে। তবে তার কাছে আকাঙ্খিত কেবল একজন নারী। তার ছবিই কেবল মোবাইল ফোনে জুম করে খুঁটিয়ে খুঁটিয়ে দেখেন তিনি। সম্প্রতি এক অনুষ্ঠানে সেই নারীর নাম নিজেই বলেছেন সালমান খান।
গত রোববার মুম্বাই পুলিশের বার্ষিক অনুষ্ঠান ‘উমাঙ্গ’-এ গিয়েছিলেন সালমান খানসহ বলিউডের অনেক তারকা। সেখানে তিনি কথা ও পরিবেশনায় আনন্দ দিয়েছেন পুলিশ সদস্যদের। সেই মঞ্চেই উপস্থাপক ও অভিনেতা কপিল শর্মা সালমানকে জিজ্ঞেস করেন, ‘ফেসবুকে আপনাকে তো অনেক নারীভক্তই মেসেজ পাঠান। কখনো কারও প্রোফাইলে ঢুকে তাদের কারও ছবি জুম করে দেখেছেন?’ এ সময় ক্যাটরিনাকেও মঞ্চে ডেকে নেন কপিল। মুচকি হেসে সালমান জবাব দেন, ‘কোনো নারীর ছবিই কখনো জুম করে দেখি না, তবে প্রায়ই ওর (ক্যাটরিনার) ছবি জুম করে দেখি।’ তার এ মন্তব্যে হাসি আর করতালিতে ফেটে পড়ে মিলনায়তন। শাড়ি পরা ক্যাটরিনা পাশে থাকার কারণেই সালমান এমন জবাব দিয়েছেন, নাকি সত্যিই তিনি অমনটি করেন, সেটা কেউ বলতে পারে না।

সালমান-ক্যাটরিনার ব্রেকআপের কথা অনেকেরই জানা। সর্বশেষ তাদের একসঙ্গে দেখা গেছে গত বছরের ‘ভারত’ সিনেমায়। সম্প্রতি বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের উদ্বোধনী অনুষ্ঠানেও এক সঙ্গে ঢাকায় এসেছিলেন তারা। বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, বর্তমানে নাকি বলিউড তারকা ভিকি কুশলের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন ক্যাটরিনা। তারা বিয়ে করেছেন এমন গুঞ্জনও ছড়িয়ে পড়ে। সূত্র : মুজ গ্যাজেট।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন