বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

গৌরনদী থেকে অপহৃত স্কুলছাত্রী নারায়ণগঞ্জে উদ্ধার

অপহরণকারী ঢাকা থেকে গ্রেফতার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ২৯ জানুয়ারি, ২০২০, ১২:৩৮ এএম

বরিশালের গৌরনদী উপজেলার ভুরঘাটা থেকে অপহৃত ৮ম শ্রেণির স্কুলছাত্রী ইজমাকে (১৪) গত রোববার রাতে গৌরনদী থানা পুলিশ নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে কথিত প্রেমিক ও মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক অনিক চৌধুরীসহ (২৩) উদ্ধার করেছে। এ ঘটনায় পুলিশ কথিত প্রেমিক অনিক চৌধুরীকে গ্রেফতার করেছে।

ভুরঘাটার পার্শ্ববর্তী কালকিনি উপজেলার ক্রোকির চর গ্রামের আব্দুর রাজ্জাক হাওলাদার তার পরিবার নিয়ে ওই উপজেলার সাহেবরামপুর বাজার সংলগ্ন জনৈক রাহাত সরদারের বাড়িতে ভাড়া থাকতেন। বাড়ির পার্শ্ববর্তী জনৈক মোহাম্মদের মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক হিসেবে কাজ করত যশোর শহরের কোতয়ালী থানার উপশহরের কিসমত নওয়াপাড়া এলাকার মো. কবির চৌধুরীর ছেলে অনিক চৌধুরী।
প্রতিদিন স্কুলে যাওয়া-আসার পথে মোটরসাইকেল গ্যারেজের শ্রমিক অনিক চৌধুরী ইজমাকে প্রেমের প্রস্তাব দিয়ে উত্যক্ত করত। ইজমা এ ঘটনা তার পিতা ও অভিভাবকদেরকে জানালে তারা অনিককে সাবধান করে দেয়। এতে অনিক আরো বেপরোয়া হয়ে ওঠে। গত ১৩ জানুয়ারি ইজমাকে নিয়ে মা রুনু বেগম গৌরনদী উপজেলার ভুরঘাটা গ্রামে তার বোনের বাড়িতে বেড়াতে আসেন। ওই বাড়ির সামনের বরিশাল-ঢাকা মহাসড়কের ওপর থেকে গত ১৫ জানুয়ারি সকাল ৭টার দিকে অনিক তার সহযোগীদের সহায়তায় ইজমাকে অপহরণ করে নিয়ে যায়।
ঘটনার পরদিন ইজমার খালতো ভাই মো. ফরিদ বেপারী অপহরণকারী অনিক, সহযোগী হাফিজ মাঝি, তার বাবা মো. কবির চৌধুরী ও মা সাফিয়া বেগমসহ অজ্ঞাত আরো ২/৩ জনকে আসামি করে গৌরনদী থানায় মামলা দায়ের করেন। মামলার সূত্র ধরে ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেফতারে অভিযানে নামে গৌরনদী মডেল থানা পুলিশ।
মামলার তদন্তকারী কর্মকর্তা গৌরনদী থানার এসআই মো. আসাদুজ্জামান খান জানান, মোবাইল টেকনোলজি ব্যবহার করে অভিযান চালিয়ে গত রোববার রাত ১০টার দিকে রাজধানী ঢাকা থেকে অপহরণকারী অনিক চৌধুরীকে গ্রেফতার ও নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে অপহৃতা ইজমাকে উদ্ধার করে গৌরনদী থানায় আসেন।
গৌরনদী থানার ওসি (তদন্ত) মো. মাহাবুবুর রহমান জানান, অপহরণকারী অনিককে বরিশাল আদালতে সোপর্দ করা হয়েছে। অপহৃতার চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বেনাপোল কাস্টমসের ১৭ কেজি স্বর্ণ চুরির

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন