বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজধানীর উত্তরায় গলাকেটে হত্যা

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:১১ এএম

 রাজধানীর উত্তরার ১৪ নম্বর সেক্টরের একটি বাসা থেকে কাজী গোলাপ হোসেন (৪৫) নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের গলায় ও পেটে বটির দাগ রয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত গোলাপ একটি পরিবহনের আব্দুল্লাহপুরের কাউন্টার মাস্টার ছিলেন। তার বাড়ি কুমিল্লার নাঙ্গলকোটে। তিনি উত্তরার ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৩ নম্বর বাড়ির সপ্তম তলায় ছাদে একটি রুমে স্ত্রী ও মেয়েকে নিয়ে ভাড়া থাকতেন। গোলাপের স্ত্রী-সন্তান ৮-১০ দিন আগে গ্রামের বাড়ি বেড়াতে যান। এ সময় তিনি একাই বাসায় ছিলেন। ওই বাড়ির কেয়ারটেকার রফিকুল ইসলাম বলেন, গোলাপের স্ত্রী গতকাল সকালে তাকে ফোন করে জানান তার স্বামীর মোবাইল বন্ধ রয়েছে। তার কোনো খবর পাওয়া যাচ্ছে না। এ কথা শুনে কেয়ারটেকারের স্ত্রী ছাদের ওই রুমে গিয়ে দরজা বাইর থেকে তালা দেয়া দেখতে পান। কিন্তু একটি জানালা খোলা থাকায় তা দিয়ে ভেতরে রক্তাক্ত অবস্থায় তার লাশ পড়ে থাকতে দেখেন। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে।

উত্তরা জোনের সহকারী পুলিশ কমিশনার শচীন মৌলিক জানান, নিহতগোলাপ হোসেনের গলাকাটা অবস্থায় ছিল। এছাড়া তার পেটেও ছুরিকাঘাত করা হয়েছিল। এটি একটি হত্যাকান্ড। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়ের করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন