শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গোপালগঞ্জে ট্রেনের ধাক্কায় আরো এক শিক্ষার্থী নিহত

৪ জনের লাশ দাফন

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ১২:০৫ এএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে মোটর সাইকেলে ট্রেনের ধাক্কায় নিহত ৪ শিক্ষার্থীর লাশ গতকাল সকালে দাফন করা হয়েছে। কাশিয়ানী উপজেলার নওদোলা গ্রামে ইয়াছিন শরীফ, হিরণ্যকান্দি গ্রামে আবু রায়হান রুহিন, আল আমিন খোন্দকার ও সোহান তালুকদারের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

সকাল ১০টায় কাশিয়ানী মহেশপুর ইউনিয়নের জয়নগর মাধ্যমিক বিদ্যালয় মাঠে আবু রায়হান রুহিন, আল আমিন খোন্দকার ও সোহান তালুকদারের জানাজা অনুষ্ঠিত হয়।

এসময় স্কুলের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। এছাড়া কাশিয়ানী উপজেলার নওদোলা গ্রামে ইয়াছিন শরীফের জানাযা নামাজ অনুষ্ঠিত হয়েছে।

কাশিয়ানী থানার ওসি মো. আজিজুর রহমান জানান, গত মঙ্গলবার দুপুর আড়াইটার দিকে গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের ৪ শিক্ষার্থী মোটরসাইকেলে জয়নগর থেকে ব্যাসপুর যাওয়ার সময় বিশ্বনাথপুর রেল ক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলে ৩ জন মৃত্যুবরণ করে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে আরো এক শিক্ষার্থী মারা যায়।

নিহতরা হলোÑ উপজেলার জয়নগর উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ও নাওরা দোলা গ্রামের মো. ফরিদ শরীফের ছেলে মো. ইয়াসিন শরীফ (১৬), দশম শ্রেণির শিক্ষার্থী হিরন্যকান্দি গ্রামের আশরাফ আলী খানের ছেলে মো. রায়হান খান (১৫), দশম শ্রেণির ছাত্র হিরন্যকান্দি গ্রামের মো. লাবু খন্দকারের ছেলে আল আমিন খন্দকার (১৫) এবং দশম শ্রেণির ছাত্র একই গ্রামের মো. আহাদ তালুকদারের ছেলে মো. সোহান তালুকদার (১৫)।

জয়নগর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মু. হাসান আলী চৌধূরী বলেন, স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা শেষে মোটরসাইকেলে করে বাড়ি ফেরার পথে দুর্ঘটনা ঘটে। এটি অত্যন্ত মর্মান্তিক ঘটনা। ৪ ছাত্রের লাশ দাফন করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন