ঢাকা, রোববার, ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

বিশৃঙ্খলার জন্য সন্ত্রাসী জড়ো করছে বিএনপি: কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২০, ৫:০৯ পিএম

বিএনপি নির্বাচনে জনসমর্থন না পেয়ে বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টার অভিযোগ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, পাঁচ শতাধিক তালিকাভুক্ত সন্ত্রাসীকে ঢাকায় জড়ো করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে এক বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের

তিনি বলেন, ঢাকার বাইরে থেকে বহিরাগত দাগি ও তালিকাভুক্ত সন্ত্রাসীদের ঢাকায় নিয়ে এসে কেন্দ্রগুলোতে ৫ শতাধিক বহিরাগত রাখার পাঁয়তারা করছে। আমাদের নেতাকর্মীরাও সতর্ক পাহারা রয়েছে। যাতে জনগণ নিশ্চিত ভোট দিতে পারে। কাজ করার মতো আগামী দিনে দক্ষ, যোগ্য ও ভালো প্রার্থী এবং মেধাবী প্রার্থী মনোনয়ন দিয়েছি।

সেতুমন্ত্রী বলেন, ঢাকা দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা ক্লিন ইমেজের দুই প্রার্থীকে মনোনয়ন দিয়েছি। আশা করছি আমাদের প্রার্থীরা বিজয়ী হবেন। তিনি বলেন, নির্বাচনে পরাজিত হওয়ার ভয়ে বিএনপি অপপ্রচার চালাচ্ছে। নির্বাচন বানচালের চক্রান্ত করছে।

বিএনপি সুষ্ঠু নির্বাচন চায় না। তাদের নির্বাচন মানে ভোট চুরি, জাল ভোট এবং কেন্দ্র দখল। নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রাখতে এবং জনগণ যাতে সুষ্ঠুভাবে ভোট দিতে পারে তার ব্যবস্থা করতে নির্বাচন কমিশনের প্রতি আহ্বান জানান কাদের।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমরা আশা করছি নির্বাচন কমিশন জনগণের ভোটাধিকার প্রয়োগের সুযোগ সৃষ্টির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী সঠিকভাবে দায়িত্ব পালন করবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Md.Shahporan Shah ৩০ জানুয়ারি, ২০২০, ৬:১৩ পিএম says : 0
বিএনপি জামায়াত ছাড়া আপনা চোখে আর। কোন পড়ে না
Total Reply(0)
** হতদরিদ্র দীনমজুর কহে ** ৩০ জানুয়ারি, ২০২০, ৮:৩১ পিএম says : 0
রাজনীতিতে পেশী শক্তির ব্যাবহার মোটেও শোভনীয় নয়।এদের দমন করতে হবে। এদের ধরিয়ে দিতে হবে।এরা যেনো ভোট কেন্দ্র দখল করতে না পারে।সত্যিই যদি এ ঘটনা সঠিক হয় তা হলে ধরিয়ে দিয়ে জন সমখ্যে মুখস উম্মেচন করুন।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন