বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

অপহরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি স্কুলছাত্রী

আটক 1

নাঙ্গলকোট (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের তুগুরিয়া গ্রামের স্কুলছাত্রী অপরণের ১৩ দিনেও উদ্ধার হয়নি। অপহরণের অভিযোগে গতকাল বৃহস্পতিবার একই গ্রামের মৃত আব্দুল বারেকের ছেলে মামুন (৩৫) নামের একজনকে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হেয়ছে। অপহৃতের পিতার কাছে মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে অপহরণকারীরা। এ ঘটনায় নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন অপহৃতের বাবা।
জানা যায়, গত ১৮ জানুয়ারি খিলা গনউদ্যোগ স্কুলের নবম শ্রেণীর ছাত্রী ও তার বোন সন্ধ্যায় বাড়ির পাশে কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক সড়কের ব্রিজের উপর ঘুরতে যায়। এসময় মুখোশধারী ঐ গ্রামের সেলিমের ছেলে সোহাগ, তার ভাই শিপন, মামুনসহ তিন চার জন অপহরণকারী সিএনজি চালিত অটোরিকশা যোগে ওই ছাত্রীকে নোয়াখালীর দিকে নিয়ে যায়।
পরে সোহেল নামের এক যুবক অপহৃতের পিতার নিকট মোবাইল ফোনে দুই লাখ টাকা মুক্তিপন দাবি করে। এ ঘটনায় অপহৃতের পিতা বাদী হয়ে বুধবার ৪ জনকে আসামি করে নাঙ্গলকোট থানায় মামলা দায়ের করেন। গতকাল বৃহস্পতিবার আটকৃত মামুনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে পুলিশ।
অপহৃতের পিতা বলেন, আমার মেয়েকে অপহরণ করায় আমি থানায় মামলা দায়ের করি। অপরণকারী সোহেল ও তাদের লোকজন আমার পরিবারকে হত্যা ও আমার মৎস্য প্রজেক্টে বিষ প্রয়োগ করে মাছ মেরে ফেলার হুমকি দিচ্ছে। মেয়েকে উদ্ধারে আমি প্রশাসনের হস্তক্ষে কামনা করছি।
নাঙ্গলকোট থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, অপহৃতকে উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। অভিযুক্ত একজনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন