বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সড়কে নিহত ৬

ইনকিলাব ডেস্ক : | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ১২:০০ এএম

সড়কে থামছে না মৃত্যু। গত ২৪ ঘণ্টায় দেশের বিভিন্ন স্থানে সড়কে ৬ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে চট্টগ্রাম, ঈশ্বরদী, ভোলা চিরিরবন্দর, মীরসরাই ও নারায়ণগঞ্জে একজন করে। আমাদের সংবাদদাতাদের পাঠানো তথ্যে বিস্তারিত
চট্টগ্রাম ব্যুরো জানায়, নগরীর পাহাড়তলীতে ট্রাকের ধাক্কায় শহিদুল্লাহ সরকার (৫০) নামে এক রাইড শেয়ারিং সেবা পাঠাও মোটর সাইকেল চালক মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ট্রাকের ধাক্কায় গুরুতর আহত অবস্থায় তাকে চমেক হাসপাতালে নেয়া হলে সেখানে তার মৃত্যু হয়। তিনি আগ্রাবাদের পাঠনটুলি এলাকার এনামুল হকের ছেলে।
ভোলা : ভোলার চরফ্যাশন উপজেলায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লেগে মো. কাউয়ুম (২০) নামে এক যুবক নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার শশীভ‚ষণ সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত কাউয়ুম চরফ্যাশন উপজেলার শশীভ‚ষণ থানার রসুলপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের রসুলপুর গ্রামের মো. হানিফের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, কাউয়ুম পেশায় রাজমিস্ত্রি। তিনি সকালে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে চরফ্যাশনে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে শশীভ‚ষণ এলাকার নুরুল ইসলামের বাড়ির সামনে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে বিদ্যুতের খুঁটির সঙ্গে ধাক্কা লাগে। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ লাশটি উদ্ধার করে।
ঈশ্বরদী ( পাবনা) উপজেলা সংবাদদাতা জানান, ঈশ্বরদী রেলওয়ে স্টেশনের দক্ষিণ ইয়ার্ডে লাইন পারাপারের সময় গতকাল অজ্ঞাত (৪০) এক পথচারী ট্রেনের ধাক্কায় গুরুতর জখম হয়ে ঘটনাস্থলেই নিহত হয়েছে।
খুলনা থেকে রাজশাহী গামী মহানন্দা এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী স্টেশনে ঢোকার সময় এ ঘটনা ঘটে। এ সংবাদ লিখা পর্যন্ত তার কোন পরিচয় পাওয়া যায়নি। ঈশ্বরদী রেলওয়ে থানার অফিসারইনচার্জ গোপাল সরকার প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হচ্ছে বলে জানিয়েছেন।
চিরিরবন্দর(দিনাজপুর) সংবাদদাতা জানান, চিরিরবন্দর-দিনাজপুর সড়কে বালুবাহী ট্রাক্টরের সাথে মুখোমুখি সংঘর্ষে নাজমুল হক নাজু (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। আহত হয়েছে আরও দু’জন। ঘটনাটি ঘটেছে গত বুধবার সন্ধা সাড়ে ৭টায় উপজেলার খুনিয়া দিঘি ব্রিজে। নিহত নাজমুল হক উপজেলার মাঝাপাড়া গ্রামের হাজী একরামুল হকের পুত্র বলে জানা গেছে।
মাথা ও চোখে গুরুতর আহত ওয়াহেদুল (৩৮) ও মানিক (৩৫)কে দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের দু’জনের অবস্থাও আশংকাজনক। পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নাজমুল হকসহ আহত দু’জন একই মোটর সাইকেলে দিনাজপুর থেকে চিরিরবন্দরের দিকে আসার পথে হেডলাইট বিহীন একটি বালুবাহী ট্রাক্টরের সাথে ধাক্কা লাগে। এতে তিনজনই মোটর সাইকেল নিয়ে ছিটকে পড়লে ঘটনাস্থলেই নাজমুল হক নাজুর মৃত্যু হয়।
মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মীরসরাই পৌরসদর এলাকায় ভুট্রাবোঝাই ট্রাকের চাকা খুলে দূর্ঘটনাকবলিত ট্রাকের চালক মর্মান্তিকভাবে মৃত্যুবরণ করে। আহত হেলপারকে চমেক হাসপাতালে নেয়া হয়েছে।
মীরসরাই থানার ওসি তদন্ত বিপুল চন্দ্র দেবদাথ জানায় গতকাল দুপুর সাড়ে ১২টায় মহাসড়কের মীরসরাই পৌরসদরের মারুফ স্কুল নিকটবর্তি স্থানে চট্টগ্রাম থেকে ঢাকামুখি ভুট্রা বোঝাই দ্রæতগামী ট্রাক বি. বাড়িয়া ট- ০২-০০০৯ এর সামনের একটি চাকা খুলে গেলে চালক ট্রাক থেকে ঝাপ দিলে ট্রাকটি চালকেই চাপা দিলে ঘটনাস্থলেই নিহত হয় চালক মো. জাবেদ (২৮)। সে মুন্সিগঞ্জ জেলার টঙ্গিবাড়ি থানার আরমান খান এর পুত্র। এই সময় ট্রাকের হেলপার নুর আলম (৩২) ও গুরুতর আহত হলে তাকে চমেক হাপাতালে প্রেরণ করা হয়।
স্টাফ রিপোর্টার নারায়ণগঞ্জ থেকে জানান, নারায়ণগঞ্জের বন্দরে সড়ক দুর্ঘটনায় আহত ১০৮ বছর বয়সী এক বৃদ্ধা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে। গত বুধবার রাতে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গত মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের লাঙ্গলবন্দ বাস স্ট্যান্ড মসজিদের সামনে দুর্ঘটনায় আহত হন তিনি। নিহত বৃদ্ধার নাম রুপজান বিবি। তিনি বন্দর উপজেলা মুছাপুর ইউনিয়নের যোগীপাড়া এলাকার মৃত আবুল কাশেম মোল্লা’র স্ত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন