বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বুমরাকে বোলিং টিপস দিয়ে ট্রোলড সঞ্জয় মঞ্জরেকর

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২০, ২:০৪ পিএম

হ্যামিল্টনে বুধবার সিরিজের তৃতীয় টি-টোয়েন্টিতে সেরা ছন্দে ছিলেন না জশপ্রীত বুমরা। ডেথ ওভারে বিশ্বের সেরা বোলার হিসেবে চিহ্নিত হলেও নিউজিল্যান্ডের বিরুদ্ধে বুধবার তিনি হতাশ করেছেন দলকে। শুধু ডেথ ওভারেই নয়, সুপার ওভারেও তিনি দেন ১৭ রান!

সুপার ওভারে রোহিত শর্মার শেষ দুই বলে মারা ছক্কা ভারতকে জেতালেও বুমরার বোলিং উদ্বেগে রেখেছিল ক্রিকেটপ্রেমীদের। সিরিজ জয়ের খুশির মধ্যেও ছিল তাই বুমরাকে নিয়ে ছিল দুশ্চিন্তা। এই আবহেই বৃহস্পতিবার টুইট করেছিলেন প্রাক্তন ক্রিকেটার ও ধারাভাষ্যকার সঞ্জয় মঞ্জরেকর। তিনি লেখেন, “বুমরার সুপার ওভার দেখলাম। ও অসাধারণ বোলার। কিন্তু ওর উচিত ছিল ক্রিজের ব্যবহার বাড়ানো, যাতে বিভিন্ন কোণ তৈরি করতে পারে ডেলিভারিগুলোর জন্য।”


মঞ্জরেকরের এই মন্তব্য সোশ্যাল মিডিয়ায় প্রবল চর্চার মুখে পড়ে। এই মন্তব্যের জন্য নেটিজেনদের তোপের মুখে পড়তে হয় তাঁকে। কেউ লিখেছেন, “এ বার কি আপনি বোলিংও শেখাবেন?” একজন লিখেছেন, “একটা গড়পড়তা দিনের পর নিজের সময়ের গড়পড়তা খেলোয়াড়ও বিশ্বের সেরার পরামর্শদাতা হয়ে উঠেছে। পরামর্শ দেওয়া খারাপ নয়। কিন্তু যে দিচ্ছে, তার যোগ্যতা নিয়ে প্রশ্ন থাকছে। ব্যাপারটা বেশ মজার!” এক জন লিখেছেন, “এটা অমিতাভ বচ্চনকে উদয় চোপড়ার পরামর্শ দেওয়ার মতো হল।” কেউ লিখেছেন, “বুমরা বিশ্বমানের বোলার। বুধবার ওর দিন ছিল না। কিন্তু একটা ম্যাচ দেখে বিচার করা ঠিক নয়। একটা ম্যাচ দেখে পরামর্শ দেওয়াও উচিত নয়। কারণ টিম ইন্ডিয়ার হয়ে ও অবিশ্বাস্য পারফরম্যান্স করে চলেছে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন