শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

তেজগাঁওয়ে কাউন্সিলর প্রার্থীর ওপর হামলা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:৩০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশনের ২৪ নম্বর ওয়ার্ডে স্বতন্ত্র প্রার্থী মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেনের ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। গতকাল শুক্রবার জুমার নামাজের পর শিল্পাঞ্চল থানার রহিম মেটাল মসজিদের সামনে এ ঘটনা ঘটে।

আহত কাউন্সিলর প্রার্থী মুক্তিযোদ্ধা প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেন কাঁটা চামচ মার্কা নিয়ে স্বতন্ত্রভাবে প্রতিদ্ব›িদ্বতা করছেন। তিনি এর আগে দুবার ওই এলাকার কাউন্সিলর ছিলেন। তবে এবার আওয়ামী লীগ থেকে মনোনয়ন না পাওয়াতে তিনি স্বতন্ত্র হিসেবে প্রতিদ্ব›িদ্বতা করছেন।

প্রকৌশলী তালুকদার সারওয়ার হোসেনের বন্ধু শহীদ সাংবাদিকদের জানান, জুমার নামাজ শেষে তিনি মসজিদ থেকে বের হওয়ার সময় কয়েকজন লোক তার সাথে কুশল বিনিময় করেন। এ সময় তার প্রতিদ্ব›দ্বী প্রার্থী শফিউল্লাহ শফির লোকজন তাকে মারধর করে। একপর্যায়ে তিনি মাটিতে লুটিয়ে পড়লে উপস্থিত মুসল্লিরা এগিয়ে এসে দুর্বৃত্তদের তাড়া করেন। হামলায় গুরুতর আহত হন সারওয়ার হোসেন। পরে পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে যায়।

ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব বিজয় তালুকদার সাংবাদিকদের জানান, জুমার নামাজের পর মারামারির ঘটনা ঘটে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরবর্তীতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন