শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নির্বাচন নিয়ে চরম উৎকণ্ঠা বিরাজ করছে -পীর সাহেব চরমোনাই

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৫ এএম

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই এক বিবৃতিতে বলেছেন, নির্বাচন নিয়ে সাধারণ মানুষের মাঝে চরম উদ্বেগ ও উৎকন্ঠা বিরাজ করছে। জনগণের শঙ্কা দূর না করে নির্বাচন কমিশন একপেশে নীতি অবলম্বন করছে। সরকার দলীয় লোকজন হাতপাখার এজেন্টদের এবং কাউন্সিলর প্রার্থীদের ভোটকেন্দ্রে না যেতে এবং এজেন্ট না হতে হুমকি ধমকি দিচ্ছে। 

পীর সাহেব বলেন, সরকার দলীয় লোকজন সরকারি জায়গায় ও রাস্তায় দখল করে নির্বাচনী ক্যাম্প বানিয়ে প্রচারণা চালাচ্ছে। নির্বাচনী আইন ভঙ্গ করে আলোকস্বজ্জা করে প্রতীক ঝুলিয়ে রেখেছে। বার বার জানানোর পরও নির্বাচন কমিশন কোন প্রকার ব্যবস্থা গ্রহণ না করা সরকারের গৃহপালিত কমিশনে পরিণত হয়েছে।
পীর সাহেব চরমোনাই বলেন, চলতি বছর মুজিববর্ষ। যিনি জনগণের ভোটাধিকার প্রতিষ্ঠার জন্য আজীবন লড়াই করে গেছেন। এই মুজিববর্ষে যেন নতুন করে ভোট নিয়ে কলঙ্কজনক অধ্যায়ের সৃষ্টি না হয়, সেদিকে তাঁর সুযোগ্য কন্যা সতর্ক দৃষ্টি রাখবেন এটা দেশবাসীর প্রত্যাশা।
পীর সাহেব চরমোনাই ঢাকা দুই সিটিবাসীর জনদুর্ভোগ লাঘবে ইসলামী আন্দোলনের আল্লাহভীরু মেয়রপ্রার্থী দ্বয়কে নির্বাচত করার আহবান জানান।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন