শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

ট্রাম্পের রিসোর্টে দুই নারীকে নিরাপত্তারক্ষীদের গুলি বর্ষণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১২:২৬ পিএম

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা অঙ্গরাজ্যে অবস্থিত মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের অবকাশযাপন কেন্দ্র মার-আ-লাগোতে গাড়ি নিয়ে ঢোকার সময় দুই নারীকে গুলি করেছেন সেখানে নিয়োজিত নিরাপত্তারক্ষীরা। পুলিশ বলছে, শুক্রবার তারা অবকাশযাপন কেন্দ্রের দুটি তল্লাশিচৌকি পেরিয়ে ভেতরে ঢোকার সময় এ ঘটনা ঘটে।
মার্কিন সংবাদমাধ্যম সিএনএন এক প্রতিবেদনে কর্মকর্তাদের বরাতে জানিয়েছে, মার-আ-লাগোতে যখন এই ঘটনা ঘটে তখন প্রেসিডেন্ট ট্রাম্প ছিলেন ওয়াশিংটনে। কিন্তু শুক্রবারই তার তার পাম বিচ রিসোর্টের উদ্দেশে রওয়না করার কথা ছিল। অভিযুক্ত ওই দুই নারীকে গ্রেফতার করা হয়েছে।
কর্মকর্তারা বলছেন, মার-আ-লাগোর ওই ঘটনাকে সন্ত্রাসী কর্মকান্ড হিসেবে দেখা হচ্ছে না এবং ওই ঘটনায় কেউ আহতও হননি। পুলিশ জানিয়েছে, হান্নাহ রোয়েমহিল্ড নামের ৩০ বছর বয়সী এক নারীকে গ্রেফতার করেছেন। তিনি কানেকটিকাট অঙ্গরাজ্যের বাসিন্দা। তিনি একাই একটি কালো গাড়িতে অবকাশযাপন কেন্দ্রে ঢোকার চেষ্টা করেন।
কাউন্টি শেরিফ রিক ব্রাডশ বলেন, কালো গাড়ির ভেতরে নাচতে নাচতে ওই নারী মার-আ-লাগোতে ঢোকার চেষ্টা করেন। পুলিশ তাকে আটকানোর চেষ্টা করলেও তিনি দ্রæত গাড়ি চালিয়ে যান। তার গাড়ি একসময় ৭০ কিমি গতিতে ছুটতে শুরু করে। মাঝপথে আরেকজনকে গাড়িতে তুলে নেন। পরে তাকে গ্রেফতার করা হয়।
আঞ্চলিক ওই সরকারি কর্মকর্তা আরও বলেন, ‘এটা কোনো সন্ত্রাসী কর্মকান্ড নয়। এছাড়া অভিযুক্ত ওই নারীর নামে কোনো পুলিশ রেকর্ড নেই এবং তার কাছে কানেকটিকাটের ড্রাইভিং লাইসেন্স রয়েছে। হয়তো ওই নারী কোনোভাবে অতিরিক্ত মদ্যপান করে বেপরোয়াভাবে গাড়ি চালাচ্ছিলেন। দুই নারীই এখন পুলিশের হেফাজতে রয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন