ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

ব্যবসা বাণিজ্য

ইউএস-বাংলা অর্জন করেছে “গোল্ড এ্যাওয়ার্ড ইন দ্যা বেস্ট অন-টাইম পারফরমেন্স-২০১৯”

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০২০, ১:০৭ পিএম
ধারাবাহিকভাবে সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য দেশের অন্যতম বেসরকারী বিমানসংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্সকে “গোল্ড এ্যাওয়ার্ড ইন দ্যা বেস্ট অন-টাইম পারফরমেন্স-২০১৯” প্রদান করা হয়। একই অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সকে সিলভার ক্যাটাগরিতে বেস্ট অনবোর্ড সার্ভিস, বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি, বেস্ট ডমেস্টিক এয়ারলাইন কাটাগরিতে এবং ব্রোঞ্জ ক্যাটাগরিতে বেস্ট ইমপ্রুভড সার্ভিস এ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশীয় এয়ারলাইন্স এর মধ্যে ইউএস-বাংলা এয়ারলাইন্স সর্বোচ্চ সংখ্যক এ্যাওয়ার্ড জেতার রেকর্ড গড়েছে। এ্যাওয়ার্ড প্রদান করেছে দি বাংলাদেশ মনিটর। 
ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার- পাবলিক রিলেশন্স মো.
কামরুল ইসলাম এয়ারলাইন্সের পক্ষ থেকে এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৯ অনুষ্ঠানের প্রধান অতিথি কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহামেদ আল-দিহাইমি -এর কাছ থেকে পুরষ্কার গ্রহণ করেন। বৃহস্পতিবার (৩১ জানুয়ারী) ২০২০ প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল, ঢাকায় আনুষ্ঠানিকভাবে এ পুরষ্কার প্রদান করা হয়। পুরষ্কার প্রদান অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, বরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, ঢাকা বিশ্ববিদ্যালয় বাণিজ্য অনুষদের ডীন প্রফেসর শিবলী রুবায়েতুল ইসলাম ও শেয়ারট্রিপের সিইও কাশেফ রহমান ও অন্যান্য বিশিষ্ঠ ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে অভ্যন্তরীণ রুটের সকল বিমানবন্দরে এবং আন্তর্জাতিক রুটে কলকাতা, চেন্নাই, গুয়াংজু, মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর ও ব্যাংকক রুটে ফ্লাইট পরিচালনা করছে। এছাড়া ইউএস-বাংলা এর বিমান বহরে ৬টি ব্র্যান্ডনিউ এটিআর ৭২-৬০০, ৪টি বোয়িং ৭৩৭-৮০০ ও ৩টি ড্যাশ৮- কিউ৪০০ সহ মোট ১৩টি এয়ারক্রাফট রয়েছে।  
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন