বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

সঠিক সময়ে ফ্লাইট পরিচালনা পুরস্কার পেল ইউএস-বাংলা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ধারাবাহিকভাবে সঠিক সময়ে ফ্লাইট পরিচালনার জন্য ‘গোল্ড অ্যাওয়ার্ড ইন দ্য বেস্ট অন-টাইম পারফরমেন্স-২০১৯’ পুরস্কার পেল দেশের অন্যতম বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। গত শুক্রবার রাজধানীর হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ে আনুষ্ঠানিকভাবে এ পুরষ্কার প্রদান করা হয়। এয়ারলাইন অব দ্যা ইয়ার-২০১৯ শীর্ষক অনুষ্ঠানে দ্য বাংলাদেশ মনিটর অ্যাওয়ার্ডটি প্রদান করে।
একই অনুষ্ঠানে ইউএস-বাংলা এয়ারলাইন্সকে সিলভার ক্যাটাগরিতে বেস্ট অনবোর্ড সার্ভিস, বেস্ট কাস্টমার ফ্রেন্ডলি, বেস্ট ডমেস্টিক এয়ারলাইন্স ক্যাটাগরিতে এবং ব্রোঞ্জ ক্যাটাগরিতে বেস্ট ইমপ্রুভড সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান করা হয়। দেশীয় এয়ারলাইন্সের মধ্যে সর্বোচ্চ সংখ্যক অ্যাওয়ার্ড জেতার রেকর্ড গড়েছেন ইউএস-বাংলা।
অনুষ্ঠানের প্রধান অতিথি কাতারের রাষ্ট্রদূত আহমেদ বিন মোহামেদ আল-দিহাইমির কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার (পাবলিক রিলেশনস) মো. কামরুল ইসলাম। এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম, বরেণ্য সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল, ঢাকা বিশ্ববিদ্যালয় বাণিজ্য অনুষদের ডিন প্রফেসর শিবলী রুবায়েতুল ইসলাম ও শেয়ারট্রিপের সিইও কাশেফ রহমান ও অন্যান্য ব্যক্তিবর্গ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন