বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে শিশু অপহরণ

কিশোর আটক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলায় মিরাজ হোসেন নামে ৪ বছরের এক শিশু অপহরণের ১ দিন পর অপহরণকারি জাহেদুর রহমান (১৬) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ। সে সাথে উদ্ধার করা হয়েছে অপহৃত শিশুকেও।
গত বৃহস্পতিবার বিকাল ৪ টার সময় নিজ বাড়ি থেকে অপহরণ করা হয়। শুক্রবার সকাল ১১টার সময় হরিপুর উপজেলার পাঁচ ঘরিয়া গ্রামের একটি পরিত্যক্ত ঘর থেকে তাকে উদ্ধার করে পুলিশ। গতকাল শনিবার সকালে অপহরণকারি কিশোরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান হরিপুর থানার ওসি আমিরুজ্জামান।
জানা যায়, আটক কিশোর জাহেদুর রহমান জেলার হরিপুর উপজেলার গেদুরা ইউনিয়নের তফিজুল ইসলামের ছেলে। অপরদিকে অপহরণ হওয়া ৪ বছরের শিশু মিরাজ হোসেন একই গ্রামের রুস্তম আলীর ছেলে। রুস্তম গত কয়েক বছর ধরে সউদি প্রবাসী। মায়ের সাথেই শিশু মিরাজ বাবার বাসায় থাকে।
ওসি আমিরুজ্জামান বলেন, গত বৃহস্পতিবার বাড়ির পার্শ্বে বড়ই খাওয়ার কথা বলে শিশুটিকে ফুসলিয়ে অপহরণ করে পরিত্যক্ত ওই বাড়িতে আটকে রাখে জাহেদুর। ওইদিন রাতেই ৫০ হাজার টাকা মুক্তিপণ চেয়ে শিশু মিরাজের মায়ের কাছে ফোন করে। পরিবারের পক্ষ থেকে টাকা দিতে রাজি হলে শুক্রবার বিকালে শিশুটিকে ফেরত দিতে চায় সে। মুক্তিপণের টাকা দেয়ার আগেই অপহরনকারির ফোন নম্বর ট্রেস করে অপহরণকারিকে আটক এবং শিশুটিকে উদ্ধার করে পুলিশ ।
এ ঘটনায় হরিপুর থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার সকালে আটক কিশোরকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন