শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিক্ষাঙ্গন

জাবিতে ছাত্রলীগের হরতাল বিরোধী বিক্ষোভ

জাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৫:৫৫ পিএম

বিএনপির ডাকা হরতালকে অযৌক্তিক দাবি করে সভাপতিকে বাদ দিয়ে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের ৭টি হলের নেতাকর্মীরা।

রবিবার বেলা সাড়ে ১২টার দিকে বিশ^বিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে মিছিলটি শুরু হয়ে শহীদ মিনারের পাদদেশে এসে সংক্ষিপ্ত সমাবেশে মিলিত হয়।
সমাবেশে শাখা ছাত্রলীগের উপ-দপ্তর সম্পাদক মাইনুল হুসাইন রাজন বলেন, ‘বিএনপির ডাকা অবৈধ হরতাল জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ মানেনা।’

এসময় তিনি জাবি ছাত্রলীগের বর্তমান অবস্থা তুলে ধরে বলেন, ‘গত ছয় মাস যাবৎ সাধারণ সম্পাদক ক্যাম্পাসে নেই। সভাপতিকেও সব সময় পাওয়া যায় না। এভাবে একটি গুরুত্বপূর্ণ ইউনিট চলতে পারে না। তাই আমরা এখন থেকে নতুন এই প্লাটফর্মে কর্মসূচী পালন করবো। আজ আপনাদের উপস্থিতি প্রমাণ করে নতুন প্লাটফর্মে প্রাণ ফিরে পেয়েছে শাখা ছাত্রলীগ।’

বিক্ষোভ মিছিলটির নেতৃত্বে ছিলেন- শাখা ছাত্রলীগের সহ-সভাপতি মো. মিজানুর রহমান, জহিরুল ইসলাম বাবু ও বায়েজিদ রানা কলিংস, যুগ্ম সাধারণ সম্পাদক আফফান হোসেন আপন, সাংগঠনিক সম্পাদক মো. তারেক হাসান ও অভিষেক মন্ডল এবং নিলাদ্রী শিখর মজুমদার, ইসমাইল হোসাইন, মাহমুদুল হাসান রিজু প্রমুখ ।
প্রসঙ্গত, গত ৩০ জানুয়ারি থেকে নতুন কমিটির দাবিতে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানাকে অবাঞ্চিত ঘোষণা করে বিশ^বিদ্যালয়ের ছেলেদের ৮টি হলের মধ্যে ৭টি হলের নেতাকর্মীরা আলাদাভাবে কর্মসূচী পালন শুরু করেছেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন