শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সিনেমা মুক্তির তারিখ নিয়ে বিরক্ত রণবীর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২০, ৮:২৮ পিএম

‘ব্রহ্মাস্ত্র’র মুক্তি নিয়ে বড়ই ঝোলাচ্ছেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। আর তা নিয়েই বন্ধু অয়নের উপর বেশ বিরক্ত রণবীর কাপুর। বহুদিন হল ছবি মুক্তি আটকে আছে। এনিয়ে বাড়িতেও বাবা-মায়ের কাছে নানান প্রশ্নের মুখোমুখি হতে হচ্ছে রণবীরকে। তাই খোদ বিগ বি অমিতাভ বচ্চনের সামনে বসেই অয়ন মুখোপাধ্যায়ের উপর ক্ষোভ প্রকাশ করে বসলেন রণবীর। বারবার অয়ন রণবীরকে বোঝানোর চেষ্টা করলেন ভালো কিছু করতে গেলে সময় একটু লাগে। তবুও শুনতে নারাজ রণবীর কাপুর।

সোজাসাফটা রণবীরের বন্ধু অয়নকে বলেই বসলেন ‘আমার বাড়ির লোকজন ভাবছে, আমি অভিনয় না করে শুধু ফুটবল খেলে বেড়াচ্ছি কিংবা মেয়েদের পিছনে ঘুরে বেড়াচ্ছি। তাই এবার অন্তত একটি নির্দিষ্ট দিন জানা যেদিন সত্যি সত্যিই ব্রহ্মাস্ত্র মুক্তি পাবে।’ অগত্যা রণবীরের নানান কথার পরিপ্রেক্ষিতে ব্রহ্মাস্ত্র মুক্তির সঠিক দিন জানিয়েই দিলেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। যেটি হল ৪ ডিসেম্বর, ২০২০। তবুও অয়নের কথাতে সংশয় গেল না রণবীরের, অগত্যা তাঁকে বিশ্বাস করাতে ছবি মুক্তির দিন টুইট করে জানালেন অমিতাভ বচ্চন ও প্রেমিকা আলিয়া ভাট।

প্রসঙ্গত ‘ব্রহ্মাস্ত্র’-ই হতে চলেছে রণবীর কাপুর-আলিয়া ভাট জুটির প্রথম ছবি। তবে ইতিমধ্যেই ছবি মুক্তির দিন বহুবার পিছিয়ে গিয়েছে। প্রথমে ঠিক ছিল ২০১৯-এর ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা ছিল অয়ন মুখোপাধ্যায় পরিচালিত এই ছবিটির। তবে ছবির কিছু কাজ বাকি থেকে যাওয়ায় মুক্তি পিছিয়ে ২০২০-র মার্চ, এপ্রিল নাগাদ ঠিক করা হয়। তবে সেটাও সম্ভব হচ্ছে না। তবে এখনও সেই বেশকিছু কাজ বাকি থেকে গিয়েছে বলে জানা যাচ্ছে। তবে অবশেষে ২০২০র ৪ ডিসেম্বর ছবি মুক্তির দিন নির্ধারিত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন