ঢাকা, মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭, ১৫ যিলক্বদ ১৪৪১ হিজরী

জাতীয় সংবাদ

দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

চিকিৎসা শেষে দেশে ফিরেছেন বি এইচ হারুন এমপি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

সিংগাপুরে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরেছেন ঝালকাঠী-১ আসনের এমপি বজলুল হক হারুন (বি এইচ হারুন)। ঠান্ডাজনিত নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে তিনি উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুর যান। মাউন্ট এলিজাবেথ হাসপাতালে দীর্ঘ ১৫ দিন চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে দেশে ফিরে এসেছেন। আওয়ামী লীগের এই নেতার রোগমুক্তি কামনা করে যারা দোয়া-মিলাদ মাহফিল করেছেন এবং খোঁজ খবর নেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

ক্ষমতাসীন আওয়ামী লীগের এই নেতার পারিবারিক সুত্রে জানা যায়, সিঙ্গাপুরে হাসপাতালে থাকার সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে বি এইচ হারুনের চিকিৎসার খোঁজখবর নেন। জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীসহ দলীয় নেতাকর্মীরা খোঁজখবর নেন। এছাড়া আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য বর্ষীয়ান রাজনীতিক আমির হোসেন আমু এমপি ও তোফায়েল আহমেদ এমপি ঢাকার এ্যাপোলো হাসপাতালে গিয়ে খোজখবর নেন। সিঙ্গাপুরে চিকিৎসাধীন থাকার সময় অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি সার্বক্ষণিক খোঁজখবর নিয়েছেন। এ ছাড়াও আরো কয়েকজন মন্ত্রী এবং সংসদ সদস্যসহ যারা খোঁজখবর নিয়েছেন তাদের সবার প্রতি তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

জানা যায়, বি এইচ হারুনের রোগমুক্তি কামনায় জাতীয় মসজিদ বাইতুল মোকাররম, ছারছীনা দরবার শরীফ, চরমোনাই, নেছারাবাদ, কাশেমাবাদ, মহাখালির মসজিদে গাউছুল আযমসহ দেশ-বিদেশের অসংখ্য মসজিদ, দরবার শরীফে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। যারা তার রোগমুক্তির দেয়া মাহফিলে অংশ নিয়েছেন তাদের সবার প্রতি বিএইচ হারুন কৃতজ্ঞতা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (11)
তুষার আহমেদ ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৩ এএম says : 0
৩ বার নির্বাচিত সংসদ সদস্য ও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির চেয়ারম্যান আলহাজ বজলুল হক হারুনের দীর্ঘায়ু কামনা করছি। সুস্থ হয়ে দেশে ফেরায় মহান আল্লাহর শুকরিয়া আদায় করছি।
Total Reply(0)
MD. ABDUR RAHIM ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৩ এএম says : 0
মহান রাব্বুল আলামিন আপনাকে নেক হায়াত এবং ঈমানি জিন্দেগী দান করুন..................................আমীন।
Total Reply(0)
জাহিদ খান ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৪ এএম says : 0
আমার পছন্দের একজন রাজনীতিবিদ। আল্লাহর কাছে দোয়া করি রাজনৈতিক সফলতা কামনা করি।
Total Reply(0)
Faysal Mahmud ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৪ এএম says : 0
He is a Good politician. We pray for him
Total Reply(0)
mahmud khan ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৪ এএম says : 0
ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি, প্রিমিয়ার ব্যাংকের উদ্যোক্তা পরিচালকসহ বিভিন্ন প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ পদে তিনি অত্যন্ত সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। আল্লাহ তার অবদান কবুল করুন, নেক হায়াত দান করুন।
Total Reply(0)
জিহাদ আল মামুন ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৪ এএম says : 0
বাংলাদেশ ও সউদী আরবের দুই পার্লামেন্টের মধ্যে মৈত্রীর বন্ধন দৃঢ়করণে বিএইচ হারুনের গুরুত্বপূর্ণ ভূমিকার কথা কখনও ভুলার নয়।
Total Reply(0)
মোহাম্মদ কাজী নুর আলম ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৫ এএম says : 0
সুস্থ হয়ে ফিরে আসায় মহান আল্লাহ তায়ালার শুকরিয়া আদায় করছি। বজলুল হক হারুন এমপি’র কিছু অবদানের কথা উল্লেখ না করলেই না। বর্তমানে তিনি আওয়ামী লীগ ঝালকাঠি জেলা শাখার ১ নং সদস্য এবং রাজাপুর উপজেলা সভাপতির দায়িত্ব পালন করছেন। ২০০৮ সালে প্রথমবার এবং ২০১৪ সালে দ্বিতীয় দফা জাতীয় সংসদ সদস্য নির্বাচিত হন এবং গত ৩০ ডিসেম্বরের নির্বাচনে বিপুল ভোটে বিজয় লাভ করে জয়ের হ্যাট্রিক পূর্ণ করেন। পাশাপাশি তিনি ধর্ম মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, বাংলাদেশ-সউদী আরব সংসদীয় মৈত্রী গ্রুপের সভাপতি এবং জাতীয় সংসদে লাইব্রেরি কমিটির একজন সদস্য হিসেবে সফলভাবে দায়িত্ব পালন করছেন। কর্মজীবনে তিনি একজন সফল ব্যবসায়ী এবং এর স্বীকৃতি হিসেবে সিআইপি নির্বাচিত হন। ১৯৮৮ সালে পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের উদ্যোক্তা পরিচালক এবং ১৯৯৯ সালে প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের উদ্যোক্তা পরিচালক এবং প্রতিষ্ঠাতা ভাইস চেয়ারম্যান হিসেবে দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন। আল্লাহ তায়ালা তার এসব অবদান কবুল করুন। আমিন
Total Reply(0)
কাজী আনাস রওসন ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৫ এএম says : 0
সৌদি আরব ও বাংলাদেশের মধ্যে সম্পর্ক উন্নয়নের ক্ষেত্রে বিএইচ হারুনের অবদান অনেক। তাইতো স্যার নির্বাচিত হওয়ার পর নবনির্বাচিত সংসদ সদস্যদের একটি প্রতিনিধি দল নিয়ে সৌদি আরব সফরের আমন্ত্রণ জানানো হয়েছিল।
Total Reply(0)
আলাউদ্দিন সৌরভ ৩ ফেব্রুয়ারি, ২০২০, ১:৩৫ এএম says : 0
মাননীয় সাংসদের সুস্থতার খবর শুনে খুবই ভালো লাগলো। মধ্য প্রাচ্যের দেশ সৌদি আরবের সঙ্গে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক প্রায় ৪৪ বছরের। দেশটির সঙ্গে বাংলাদেশের সম্পর্ক এখন অতীতের যে কোন সময়ের চেয়ে সবচেয়ে ভালো ও শক্ত অবস্থানে রয়েছে। কয়েকবছর বন্ধ থাকার পর ২০১৬ থেকে আবারো বাংলাদেশ থেকে ব্যাপক হারে কর্মী নেয়া শুরু করে সৌদি আরব। কোটা বৃদ্ধির পর এছর রেকর্ড সংখ্যক প্রায় একলাখ ২৭ হাজার বাংলাদেশি হজ পালন করেছেন। দেশের বিভিন্ন প্রান্তে মডেল মসজিদ নির্মাণসহ বিভিন্ন খাতে এসেছে সৌদি সরকারের নতুন করে অনুদান। এসব কিছুর পেছনে মাননীয় সংসদ সদস্যের অনন্য অবদান রয়েছে।
Total Reply(0)
Mahmud bin sayees ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫৭ এএম says : 0
He a good politician and son of a famous Islamic scholar late Mawlana Abdur Rab Bulbili.We made dua for him in our masjid, in UK.
Total Reply(0)
Mahmud bin sayees ৩ ফেব্রুয়ারি, ২০২০, ৪:৫৭ এএম says : 0
He a good politician and son of a famous Islamic scholar late Mawlana Abdur Rab Bulbili.We made dua for him in our masjid, in UK.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন