শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

এসএসসি পরীক্ষার আগের দিন ঠিক হয়নি হরতাল দেয়া সাংবাদিকদের স্বরাষ্ট্রমন্ত্রী

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

বিএপির হরতালে কোথাও কোনো প্রভাব পড়েনি। সব কিছু স্বাভিকভাবে চলছে। আতঙ্কিত হওয়ার কিছু নেই। বিএনপির হঠকারী সিদ্ধান্ত নেয়া ঠিক হয়নি। আজ সোমবার এসএসসি পরীক্ষা। এর একদিন আগে হরতাল দেয়া ঠিক হয়নি। তারা যে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে গেছে তা প্রমাণ হয়েছে।

গতকাল রোববার সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বিএনপি যদি আবারও আন্দোলনে যায় সেক্ষেত্রে কী করবেন-এ বিষয়ে তিনি বলেন, আন্দোলনের নামে জনগণের ক্ষতি হলে এবং কোনো ধরনের সহিংসতা করলে সর্বাত্মক ব্যবস্থা নেয়া হবে।

সিটি ভোট এত কম পড়েছে কেন জানতে চাইলে তিনি বলেন, জাতীয় নির্বাচনের চেয়ে স্থানীয় নির্বাচনে পার্সেন্টেজ কম থাকে। অনেকগুলো ফ্যাক্টর কাজ করে। ঢাকায় মানুষ এক জায়গা থেকে আরেক জায়গা বাসা বদল করে। অনেক সময় এক জায়গা থেকে চলে গেলে আর ভোট দিতে আসে না। তারপরও বিষয়টি দেখার। কেন কম লোক ভোট দিল সেটি গবেষণার বিষয়। বিষয়টি আরও বিশ্লেষণ করবে দল।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, সব নির্বাচনে সহিংসতা হয়। এবার সেটি হয়নি। সুষ্ঠু সুন্দর পরিবেশে এবং কোনো প্রকার ভয়ভীতি ছাড়াই মানুষ ভোট দিতে পেরেছে। সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে আসাদুজ্জামান খান কামাল বলেন, এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার কড়া নির্দেশ ছিল। কেউ যেন পক্ষপাতমূলক আচরণ না করে। সে কারণেই পুলিশ এবার কোনও পক্ষপাতমূলক আচরণ করেনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন