মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

অভ্যন্তরীণ

জীবননাশের হুমকির বিচার দাবিতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৩ এএম

শ্রীপুর উপজেলার জোকা গ্রামের জালাল মোল্লা হত্যা মামলার আসামিদের গ্রেফতার ও আসামিদের বিভিন্ন হুমকির বিচারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে নিহতের পরিবার। গতকাল সোমবার সকালে মাগুরা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
পরিবারের পক্ষ থেকে তার মেয়ে আকিমা আক্তার মলিনা লিখিত বক্তব্যে জানান, আসামিরা হলো-ঝিনাইদহ জেলার শৈলকুপা থানার বন্দেখালী গ্রামের মৃত নোজাই মোল্লার ছেলে তাহাজ্জত মোল্লা ও মাগুরা জেলার শ্রীপুর থানার ছবিনগনর গ্রামের মৃত তোফাজ্জলের ছেলে বাদশা মন্ডল এবং পিকুল মোল্লার ছেলে হবিবর মোল্লা। এদের কাছে পাওনা ৩ লাখ টাকা চাইলে হুমকি প্রদান করে। গত ১ জানুয়ারি তাদের বাড়িতে এসে জালাল মোল্লাকে খোঁজ করে। ঐদিন রাত ৯ টার সময় আসামিরা আবার তাদের বাড়িতে এসে জালাল মোল্লার সন্ধান চায় এবং টাকা দিবে না বলে জানিয়ে যায়। এ ঘটনার পর জালাল মোল্লাকে তার পরিবার ফোন দিলে ফোন বন্ধ পাওয়া যায়। পরে তাকে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায় নাই। পরদিন ২ জানুয়ারি লোকমুখে শুনতে পায় জালাল মোল্লার লাশ মাঠের মধ্যে পড়ে আছে। পুলিশ লাশ উদ্ধার করে। এ ঘটনায় শ্রীপুর থানায় মামলা করতে গেলে থানা কতৃপক্ষ সে আত্মহত্যা করেছে জানিয়ে মামলা নিতে অস্বীকৃতি জানায়। পরে আদালতে মামলা দায়ের করা হয়। আসামিরা মামলা ভিন্নখাতে নিতে জালাল মোল্লার পরিবারের সদস্যদের বিভিন্ন হুমকি দিচ্ছে।
এ ব্যাপরে শ্রীপুর থানার ওসি মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।
সংবাদ সম্মেলনে নিহতের স্ত্রী কমলা বেগম জামাতা রিপন আলী ও আত্মীয় রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন