শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চসিকের উদ্যোগে সন্ত্রাস মাদক বিরোধী সমাবেশ বৃহস্পতিবার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

লালদীঘি ময়দানে আগামী বৃহস্পতিবার চসিকের উদ্যোগে স্মরণকালের বৃহত্তর সন্ত্রাস, মাদক, জঙ্গিবাদ ও দুর্নীতি বিরোধী সমাবেশের ব্যাপক প্রস্তুতি চলছে। ওইদিন ব্যানার, ফেষ্টুন, প্লে-কার্ড নিয়ে নগরীর ৪১ ওয়ার্ড থেকে সন্ত্রাস, মাদক ও দুর্নীতি বিরোধী কমিটির নেতৃত্বে দুর্নীতিকে না বলুন, নিরাপদ ও বাসযোগ্য চট্টগ্রাম গড়ে তুলুন শ্লোগান সম্বলিত মিছিল সহকারে সর্বস্তরের জনগণ সমাবেশে অংশগ্রহণ করবেন।
এদিকে গতকাল (সোমবার) লালদীঘি ময়দানে সমাবেশের সার্বিক প্রস্তুতি পরিদর্শন করেন সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন। মেয়র নাছির মাঠের ভেতরে পাঁচটি বড় এলইডি স্কিন, কোতোয়ালী মোড়, জেলা পরিষদ মার্কেট, সোনালী ব্যাংক, লালদীঘির পূর্ব পাশ ও সিনেমা প্যালেস মোড়ে এলইডি স্কিন বসানোসহ আন্দরকিল্লা ও নিউমার্কেট মোড় পর্যন্ত পর্যাপ্ত মাইক বসানোর নির্দেশ দেন। এছাড়া মেয়র বিকেল ৩ টা থেকে সাড়ে ৫ টা পর্যন্ত সমাবেশে সার্বক্ষণিক ড্রোন ক্যামেরার মাধ্যমে নজরদারীসহ সুশৃঙ্খল সমাবেশ নিশ্চিত করতে কতিপয় নির্দেশনা দেন।
এ সময় উপস্থিত ছিলেন প্যানেল মেয়র চৌধুরী হাসান মাহমুদ হাসনী, কাউন্সিলর এইচ এম সোহেল, নাজমুল হক ডিউক, সলিমউল্লাহ বাচ্চু, জহর লাল হাজারী, হাসান মুরাদ বিপ্লব, নুরুল হক প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন