বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

উজ্জ্বল হত্যা অভিযুক্তদের শাস্তির দাবি

নেত্রকোনা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নেত্রকোণায় শ্বশুরবাড়ি বেড়াতে গিয়ে গোবিন্দশী উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা স্কুল শিক্ষক উজ্জ্বল চৌধুরীর হত্যার প্রতিবাদে এবং খুনীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সোমবার মদনে মানববন্ধন কর্মসূচি ও উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে জেলা প্রশাসক বরাবর একটি স্মারকলিপি প্রদান করেছে মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতি।
উপজেলা পরিষদের সামনের রাস্তায় গতকাল সোমবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপি এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়। মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন মাধ্যমিক শিক্ষক ও কর্মচারী কল্যাণ সমিতির সভাপতি মোঃ আক্কাছ উদ্দিন, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, বাংলাদেশ শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম খোকন, শিক্ষক নেতা শহীদুল ইসলাম, রফিকুল ইসলাম, আনোয়ার হোসেন প্রমূখ। বক্তারা শিক্ষক উজ্জ্বল চৌধুরীর হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।
উল্লেখ্য, উজ্জ্বল চৌধুরী শ্বশুরবাড়ি নেত্রকোনার সদরে সিংহের বাংলা ইউনিয়নে রুহী কোণাপাড়ায় বেড়াতে গিয়ে গত ২৬ জানুয়ারি রবিবার রাতে খুন হয়। সোমবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে। হত্যাকান্ডে জড়িত সন্দেহে তার স্ত্রী মনি আক্তার, শাশুড়ি ললিতা আক্তার, শ্বশুর আব্দুল হাই, শ্যালক রাজিব ও আরিফকে আটক করা হয়েছে। এ ব্যাপারে উজ্জ্বল চৌধুরীর বড় ভাই আনোয়ারুল ইসলাম জুয়েল চৌধুরী বাদী হয়ে ভাইয়ের স্ত্রী মনি আক্তারসহ অজ্ঞাত কয়েক জনকে আসামি করে গত ২৮ জানুয়ারি মঙ্গলবার নেত্রকোণা মডেল থানায় একটি হত্যা মামলাটি দায়ের করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন