বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ইফায় নতুন ডিজি আনিস মাহমুদের যোগদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

ইসলামিক ফাউন্ডেশনের (ইফা) মহাপরিচালক হিসেবে অতিরিক্ত সচিব আনিস মাহমুদ গতকাল সোমবার সকালে আগারগাঁওস্থ ইফার কর্মস্থলে যোগদান করেছেন। তিনি ইসলামিক ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত মহাপরিচালক ধর্ম মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মু. আ. হামিদ জমাদ্দারের স্থলাভিষিক্ত হলেন।

এর আগে গত ৩০ জানুয়ারি ভ‚মি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব আনিস মাহমুদকে ইফার মহাপরিচালক হিসেবে প্রেষণে নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়। বিসিএস নবম ব্যাচের কর্মকর্তা আনিস মাহমুদ ১৯৯১ সালে প্রশাসন ক্যাডারে যোগদান করেন। এরপর তিনি বিভিন্ন জেলা উপজেলায় এসি ল্যান্ড, ইউএনও, এডিসিসহ নেত্রকোণা ও খুলনার জেলা প্রশাসক (ডিসি) হিসেবে দায়িত্ব পালন করেন। সর্বশেষ তিনি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও ভ‚মি মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব হিসেবে দায়িত্ব পালন করেন।

নবনিযুক্ত মহাপরিচালক দায়িত্বভার গ্রহণের পর ইসলামিক ফাউন্ডেশন আগারগাঁওস্থ সভাকক্ষে কর্মকর্তা কর্মচারীদের সাথে পরিচিতি সভায় মিলিত হন। এ সময় তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষে তারই হাতে গড়া প্রতিষ্ঠানের দায়িত্ব নিতে পারা অত্যন্ত সৌভাগ্যের বিষয়। এ দায়িত্বে নিয়োগের জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি ই নথি চালু, পরিচ্ছন্ন কর্মপরিবেশ, শৃঙ্খলা ও বিধি বিধানের আলোকে কাজ করার জন্য কর্মকর্তা কর্মচারীদের নির্দেশনা প্রদান করেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে ইসলামিক ফাউন্ডেশনের বিদায়ী মহাপরিচালক মু. আ. হামিদ জমাদ্দার, ইফা সচিব কাজী নূরুল ইসলাম, প্রকল্প পরিচালক ফারুক আহমদ, পরিচালক মো. শফিকুল ইসলামসহ পরিচালকবৃন্দ ও সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন