ঢাকা, শুক্রবার, ০৩ জুলাই ২০২০, ১৯ আষাঢ় ১৪২৭, ১১ যিলক্বদ ১৪৪১ হিজরী

অভ্যন্তরীণ

প্রিন্সিপাল অপসারণ দাবিতে মানববন্ধন

ইসলামপুর (জামালপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

নারী কেলেঙ্কারীর ঘটনায় জড়িত জামালপুরের ইসলামপুরে জে.জে.কে এম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুছ ছালামের অপসারণ দাবিতে মানববন্ধন, বিক্ষোভ মিছিল ও স্বারকলিপি প্রদান করা হয়েছে।
গত সোমবার দুপুরে ইসলামপুরের ঐতিহ্যবাহী জেজেকে এম গার্লস স্কুল এন্ড কলেজের সামনে মানববন্ধনটি অনুষ্ঠিত হয়। এতে জেলা পরিষদ সদস্য আফরোজা আজাদ তানিয়া, জাহানারা পারভিন পুথি, যুব মহিলালীগ সভাপতি আবিদা সুলতান যুথি, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি মোজাহারুল হক, সাবেক ছাত্র নেতা রাহাত পাহলোয়ান, ফারুক ইকবাল হিরু, জিয়াউল হক জুয়েল, প্রমুখ বক্তব্য রাখেন।
মানববন্ধন শেষে ক্ষুদ্ধ শিক্ষক, শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবকসহ সচেতন এলাকাবাসী শহরে বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা নির্বাহী কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে প্রতিষ্ঠানটি থেকে ওই অধ্যক্ষের অপসারণ চেয়ে গভর্নিং বডি সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসারের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। এসময় বক্তারা ধর্ষণকারী অধ্যক্ষকে ইসলামপুরে অবাঞ্চিত ঘোষণাসহ নারী কেলেঙ্কারী ঘটনায় অভিযুক্ত ওই নারী ধর্ষণকারী অধ্যক্ষের বিরুদ্ধে মামলা না করায় নারীর পরিবারকে সামাজিকভাবে বয়কট ঘোষণা করা হয়।
উল্লেখ্য যে, গত ২ ফেব্রæয়ারি জামালপুরের দেওয়ানগঞ্জ গামী তিস্তা ট্রেনের কেবিনে আপত্তিকর অবস্থায় প্রাক্তন এক ছাত্রীসহ ইসলামপুরের জে.জে.কে এম গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ আব্দুছ ছালাম চৌধুরী যৌন মিলনের সরঞ্জামাদীসহ রেলওয়ে পুলিশের হাতে আটক হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন