ঢাকা মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭, ০৯ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

৯ম বিসিএস ফোরাম তোফাজ্জল সভাপতি সোয়ায়েব মহাসচিব

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০২ এএম

প্রধানমন্ত্রীর কার্যালয়ের সচিব মো: তোফাজ্জল হোসেন মিয়াকে সভাপতি ও কর-কমিশনার সোয়ায়েব আহমেদকে মহাসচিব করে ৯ম বিসিএস ফোরাম-এর ২০২০-২০২১ সালের জন্য ৩১ সদস্যের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেনÑ সহ-সভাপতি-মোহাম্মদ জয়নুল বারী (সচিব, সমাজকল্যাণ মন্ত্রণালয়), মোহাম্মদ মেজবাহ্ উদ্দিন চৌধুরী (অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়), আতিয়ান নাহার (কর-কমিশনার), ড. আব্দুল মান্নান শিকদার (সদস্য, জাতীয় রাজস্ব বোর্ড), মো: আইনুল কবীর (প্রকল্প পরিচালক)।

যুগ্ম সাধারণ সম্পাদক : মো: ফসিউল্লাহ্ (মহাপরিচালক, প্রাথমিক শিক্ষা অধিদপ্তর) এবং ড. এ কে এম মুনিরুল হক (যুগ্ম সচিব, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়)।

কোষাধ্যক্ষ : আসাদুজ্জামান চৌধুরৗ (ডিএমডি, বিটিসিএল), ক্রীড়া সম্পাদক : শ্যামল চন্দ্র কর্মকার (অতিরিক্ত সচিব, মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়), সাংস্কৃতিক সম্পাদক : রাম চন্দ্র দাস (চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন কর্পোরেশন), প্রচার ও প্রকাশনা সম্পাদক : এ এফ এম আমিনুল ইসলাম (পরিচালক, পররাষ্ট্র মন্ত্রণালয়), দপ্তর সম্পাদক : কে এম তারিকুল ইসলাম (বিভাগীয় কমিশনার, রংপুর), সমাজকল্যাণ সম্পাদক : সেলিমা সুলতানা (অতিরিক্ত সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ)।

কার্যনির্বাহী কমিটির সদস্য : মো: নূরুল ইসলাম (সচিব, ধর্ম মন্ত্রণালয়), মো: আবু বকর সিদ্দীক (অতিরিক্ত সচিব, স্বরাষ্ট্র মন্ত্রণালয়), মো: মোহসীন (মহাপরিচালক, দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর), ফাতিমা ইয়াসমিন (ভাইস চেয়ারম্যান, রপ্তানি উন্নয়ন ব্যুরো), শরিফা খান (অতিরিক্ত সচিব, বাণিজ্য মন্ত্রণালয়), মশিউর রহমান (ব্যবস্থাপনা পরিচালক, বাংলাদেশ সাবমেরিন ক্যাবল কো:), আব্দুল মোকাদ্দেম (জেনারেল ম্যানেজার, বিটিসিএল), মো: মফিদুল ইসলাম (বিভাগীয় প্রধান, পরিকল্পনা মন্ত্রণালয়), মো: ওয়াহিদুর রহমান (রাষ্ট্রদূত (অব:), পররাষ্ট্র মন্ত্রণালয়), সাহান আরা বানু (অতিরিক্ত সচিব, মন্ত্রিপরিষদ বিভাগ), দেওয়ান সাইদুল হাসান (যুগ্ম সচিব, সেতু বিভাগ), মো: জহুরুল হক (সদস্য, বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড), এ বি এম বদিউজ্জামান (উপ সচিব, ডাক ও টেলিযোগাযোগ বিভাগ), সমীর কুমার বিশ্বাস (প্রকল্প পরিচালক, বস্ত্র ও পাট মন্ত্রণালয়), দুলাল কৃষ্ণ সাহা (অতিরিক্ত সচিব, জনপ্রশাসন মন্ত্রণালয়) এবং মো: হান্নান মিয়া (মহাপরিচালক, প্রতœতত্ত¡ অধিদপ্তর)। Ñবিজ্ঞপ্তি

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন