শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ফমেকে পর্দা কেলেঙ্কারি ঠিকাদার দুই ভাই কারাগারে

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০১ এএম

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের বহুল আলোচিত ‘পর্দা কেলেঙ্কারি’ ঘটনায় অপ্রয়োজনীয় ও অবৈধভাবে প্রাক্কলন ব্যতীত উচ্চমূল্যে হাসপাতালের যন্ত্রপাতি ক্রয়ের মাধ্যমে সরকারের ১০ কোটি টাকা আত্মসাতের চেষ্টার অভিযোগে দায়ের করা দুদকের মামলায় দুই ভাইকে কারাগারে পাঠিয়েছেন আদালত।
হাইকোর্ট থেকে ছয় সপ্তাহের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ শেষ হওয়ার পর গতকাল সকালে দুই ভাই সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সেলিম মিয়ার আদালতে হাজির হয়ে জামিনের আবেদন জানান। আদালত জামিনের আবেদন নাকচ করে দিয়ে তাদের জেলা কারাগারে প্রেরণের আদেশ দেন। ওই দুই ভাই হলেনÑ ঠিকাদারি প্রতিষ্ঠান অনিক ট্রেডার্সের স্বত্ত¡াধিকারী আব্দুল্লাহ আল মামুন ও তার ভাই ঢাকা বক্ষব্যাধি হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মুন্সী সাজ্জাদ হোসেন।
দুদকের আইনজীবী পিপি অ্যাডভোকেট মজিবর রহমান বলেন, ওই দুইজনের হাইকোর্টের অন্তর্বর্তীকালীন জামিনের মেয়াদ শেষ হলে তাদের নিম্ন আদালতে হাজির হওয়ার নির্দেশনা দিয়েছিলেন। সেই নির্দেশনা অনুযায়ী তারা আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। আদালত জামিন আবেদন বাতিল করে তাদের জেল হাজতে প্রেরণ করার নির্দেশ প্রদান করেন। নির্দেশের পর ওই দুই ভাইকে আদালত প্রাঙ্গন থেকে ফরিদপুর জেলা কারাগারে নিয়ে যাওয়া হয়। প্রসঙ্গত, গত ২৭ নভেম্বর দুর্নীতি দমন কমিশন প্রধান কার্যালয়ের সহকারী পরিচালক মামুনুর রশীদ বাদী হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের তিন চিকিৎসক, দুই ঠিকাদার, একজন প্রশাসনিক কর্মকর্তাসহ মোট ছয়জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন