বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আজ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তন অনুষ্ঠানে যোগদান করবেন প্রেসিডেন্ট মো: আবদুল হামিদ

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ১১:০৬ এএম

আজ পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় সমাবর্তনে যোগদান করবেন প্রেসিডেন্ট মো: আবদুল হামিদ ।বিকেল ৩টায় এ সমাবর্তন অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুনর রশীদ জানান, বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় এ সমাবর্তনে সভাপতিত্ব করবেন বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর ও মহামান্য প্রেসিডেন্ট মোঃ আবদুল হামিদ। বিশেষ অতিথি থাকবেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। সমাবর্তন বক্তা হিসেবে উপস্থিত থাকবেন ইমেরিটাস প্রফেসর ড. এ কে আজাদ চৌধুরী এ ছাড়াও অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন ভাইস-চ্যান্সেলর ।

সমাবর্তন বাস্তবায়ন কমিটি সূত্রে জানা গেছে, এবারের সমাবর্তনে প্রায় ৩ হাজার গ্র্যাজুয়েট অংশ নিচ্ছেন। যার মধ্যে স্নাতক এক হাজার নয় শত আটষট্টি জন, স্নাতকোত্তর নয় শত একান্ন জন ও পিএইচডি নয় জন অংশ গ্রহণ করবেন। এবারের সমাবর্তনে বিশ্ববিদ্যালয়ের এ্যানিমাল সায়েন্স এন্ড ভেটেরিনারি মেডিসিন অনুষদের ডিভিএম থেকে ২০০৩-০৪ শিক্ষাবর্ষ হতে ২০১৩-২০১৪ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ও অন্যান্য সকল অনুষদ থেকে ২০০৫-০৬ শিক্ষার্বষ হতে ২০১৪-১৫ শিক্ষাবর্ষ পর্যন্ত স্নাতক ডিগ্রি প্রাপ্ত ছাত্র-ছাত্রী এবং জানুয়ারী-জুন ২০১৯ সেশন পর্যন্ত এমএস/এমবিএ ও পিএইচডি ডিগ্রী অর্জনকারী সকল ছাত্র-ছাত্রীদের উক্ত সমাবর্তন অনুষ্ঠানে সনদপত্র প্রদান করা হবে।

সমাবর্তনে মোট ৬৩ জনকে চ্যান্সেলর গোল্ড মেডেল প্রদান করা হবে। তার মধ্যে কৃষি অনুষদের ১০জন, বিএএম অনুষদের ১০জন, সিএসই অনুষদের ১০জন, এএনএসভিএম (এনিম্যাল হাজবেন্ড্রী) থেকে ৪ জন, ডিজাস্টার ম্যানেজমেন্ট থেকে ৬জন, এএনএসভিএম (ডিভিএম) থেকে ১১জন, এনএফএস থেকে ৪ জন ও ফিসারিজ ফ্যাকাল্টি থেকে ৮ জনকে গোল্ড মেডেল প্রদান করা হবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন