শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

সমাবেশের অনুমতির জন্য পুলিশের কাছে বিএনপির আবেদন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০২০, ২:৩৬ পিএম

আগামী ৮ ফেব্রুয়ারি (শনিবার) ঢাকার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সমাবেশ করার ঘোষণা দিয়েছে বিএনপি। দলের চেয়ারপারসন কারাবন্দী বেগম খালেদা জিয়ার মুক্তির দাবি এবং তার কারাবন্দীর ২ বছর পূর্তি উপলক্ষে এই সমাবেশের ঘোষণা দিয়েছে বিএনপি। এদিকে সমাবেশের অনুমতি চাইতে আজ বুধবার দুপুরে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যালয়ে যায় বিএনপির একটি প্রতিনিধি দল। প্রতিনিধি দলে ছিলেন বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ এবং সেলিমুজ্জামান।

বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ জানান, তারা ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলামের সঙ্গে সমাবেশের অনুমতির বিষয়ে আলাপ করেছেন। তবে পুলিশের এই কর্মকর্তা বিএনপি নেতাদের জানিয়েছেন যে, তিনি পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে আলোচনা করে তাদের পরবর্তী সিদ্ধান্ত জানিয়ে দেবেন।

উল্লেখ্য যে, আগামী ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার কারাবন্দির দুই বছর পূর্ণ হবে। তার মুক্তি দাবিতে বিএনপি সমাবেশের ঘোষণা দিয়েছে। ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি দুর্নীতির অভিযোগে দায়ের করা মামলায় আদালত বেগম খালেদা জিয়াকে সাজা দিলে সেদিনই কারাবন্দী হন তিনি। তার মুক্তি দাবিতে বিএনপি সহ বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীরা নানা ধরনের কর্মসূচি পালন করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
M ismail Kabir Ahmed ৫ ফেব্রুয়ারি, ২০২০, ৩:৩৫ পিএম says : 0
awamileager birodde hole permission pabena bole mone hoi
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন