শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালী সদরে চালকের গলাকেটে অটোরিকশা ছিনতাই

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০৮ পিএম

নোয়াখালী সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে নূর নবী (৫৫) নামের এক চালকের গলা কেটে তার ব্যবহৃত ব্যাটারি চালিত অটোরিকশা ছিনতাই করে নিয়েছে দূর্বৃত্তরা। চালক নূর নবীর অবস্থা আশংকাজনক বলে নিশ্চিত করেছে পুলিশ।
বুধবার রাত সাড়ে ১০টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে চালক নূর নবীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় স্থানান্তর করা হয়েছে। আহত নূর নবী পূর্ব শুল্লুকিয়া এলাকার মৃত মোস্তফা মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাত ৯টার দিকে অটোরিকশা নিয়ে বাড়ী ফিরছিলেন চালক নূর নবী। পথে নুরু পাটোয়ারীহাট বাজারের পশ্চিম পাশের নির্জন এলাকায় অজ্ঞাত দূর্বৃত্ত তার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে চালক নূর নবীর গলা কেটে অটোরিকশাটি ছিনতাই করে নিয়ে যায়। পরে স্থানীয় পথচারীরা রক্তাক্ত অবস্থায় নূর নবীকে উদ্ধার করে প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে। কিন্তু পরবর্তীতে তার শারিরিক অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।
সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও ছিনতাইকৃত অটোরিকশাটি উদ্ধারের জন্য ঘটনাস্থলের আশপাশের এলাকায় অভিযান চালানো হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন