ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

ব্যবসা বাণিজ্য

১০ হাজার টাকার কমে ভিভোর স্মার্টফোন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৫:০৪ পিএম

ভিভোর বহুল সমাদৃত বাজেট ফোন ওয়াই ৯১সি’র নতুন সংস্করণ দেশের বাজারে এসেছে। ৬ দশমিক ২২ ইঞ্চির ফুলভিউ ডিসপ্লে এবং চার হাজার ৩০ এমএএইচ ব্যাটারির স্মার্টফোনটির মূল্য ৯ হাজার ৯৯০ টাকা। ওয়াই ৯১সি ২০২০ মডেলের ফোনটি পাওয়া যাবে তিনটি ভিন্ন রঙে- ফিউশন বø্যাক, ওশেন বøু এবং সানসেট রেড।

বৃহস্পতিবার থেকে দেশের বাজারে ‘ওয়াই ৯১সি ২০২০’ ফোনটি পাওয়া যাবে বলে জানিয়েছে ভিভো বাংলাদেশ। ‘ওয়াই ৯১সি ২০২০’ ফোনটিতে রয়েছে ৫ মেগাপিক্সেলের ফ্রন্ট এবং ১৩ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা। ক্যামেরা দুটিতে কৃত্রিম বুদ্ধিমত্তাসম্পন্ন ফেসবিউটি ছাড়াও ¯েøা মোশন, টাইম ল্যাপস, পাল্ম ক্যাপচার যুক্ত করা হয়েছে। ফলে ফোনটিতে ছবি তোলার পর আলাদা করে বিউটিফিকেশনের দরকার হবে না। ফোনটির র‌্যাম ২ জিবি এবং রম ৩২ জিবির। রেজ্যুলুশন ১৫২০ ী ৭২০। অপারেটিং সিস্টেম ফানটাচ ওএস ৪ দশমিক ৫।

ফোনটি সম্পর্কে ভিভোর কান্ট্রি ম্যানেজার ডিউক বলেন, গ্রাহকদের সাধ ও সাধ্যের সমন্বয়ের চেষ্টা করি আমরা। অপেক্ষাকৃত কম আয়ের মানুষ কিংবা যাদের বেশি মূল্যমানের ফোন দরকার নেই তাদের জন্য ভিভো ওয়াই৯১সি ২০২০। এছাড়া যারা একটি প্রিমিয়াম ফোনের পাশাপাশি আরেকটি বাজেট ফোন ব্যবহার করতে চান তাদের সেরা পছন্দ হতে পারে এ ফোন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন