ঢাকা, রোববার, ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১ হিজরী

প্রবাস জীবন

আমিরাতে নিহত প্রবাসী বাংলাদেশির অসহায় পরিবারকে আর্থিক অনুদান

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে | প্রকাশের সময় : ৬ ফেব্রুয়ারি, ২০২০, ৭:৫৭ পিএম

মরহুম ইদ্রিসের অসহায় পরিবারকে আর্থিক অনুদানের ব্যাংক ড্রাফট হস্তান্তর করছেন প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির নেতৃবৃন্দ। ইনসেটে মরহুম ইদ্রিসের ছবি -ইনকিলাব


আরব আমিরাতের রাস আল-খাইমায় নিহত প্রবাসী বাংলাদেশি চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার দক্ষিণ রাজানগর ইউনিয়নের আফজল পাড়ার মরহুম ইদ্রিসের (৪০) অসহায় পরিবারকে ১ লাখ ১৮ হাজার টাকা আর্থিক অনুদান দিয়েছে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতি দুবাই ও উত্তর আমিরাত। গত সোমবার দুবাইস্থ সমিতির অস্থায়ী কার্যালয়ে মরহুম ইদ্রিসের সহধর্মিণীর ব্যাংক একাউন্টে অনুদানের এ অর্থ প্রেরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন আমিরাতে প্রবাসী রাঙ্গুনিয়া সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা ফজলুল কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সাংবাদিক সাইফুল ইসলাম তালুকদার, সাংগঠনিক সম্পাদক নাসিরউদ্দিন বাবর, মোহাম্মদ ওসমান, মোহাম্মদ রিয়াজুল করিম রানা, সাংবাদিক নাসিমউদ্দিন আকাশ, আজিমুল গনি, হুমায়ুন কবির, আবদুল্লাহ আল শাহেদ ইমরান প্রমুখ।
সমিতির সভাপতি মাওলানা ফজলুল কবির চৌধুরী বলেন, সমিতির মূল লক্ষ্য উদ্দেশ্যই হচ্ছে আরব আমিরাতে অবস্থানরত অসহায় রাঙ্গুনিয়াবাসীদের সহযোগিতায় কাজ করা। সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার বলেন, এ পরিবারটির জন্য এটিই শেষ আর্থিক অনুদান নয়। পরবর্তীতে আরো সাহায্য-সহযোগিতা করার পাশাপাশি মরহুম ইদ্রিসের সন্তানদের ভবিষ্যৎ বিবেচনায় তাদের জন্য দেশের ব্যাংকে একটি ফিক্সড ডিপোজিট করে দেওয়া হবে বলেও জানান সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম তালুকদার।
উল্লেখ্য, গত ১০ জানুয়ারি সংযুক্ত আরব আমিরাতে অবিরাম বৃষ্টিতে সৃষ্ট পাহাড়ি ঢলে রাসআল-খাইমাহ প্রদেশের ওয়াদি শামস এলাকায় তার গাড়ি উল্টে গেলে পানিতে ভেসে যান মোহাম্মদ ইদ্রিস। দীর্ঘ ৬ দিন ধরে খোঁজাখুঁজির পর গত ১৬ জানুয়ারি আরব সাগরের সীমান্ত এলাকা থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন