বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ১২:০০ এএম

ঢাকা উত্তর সিটি করপোরেশন নির্বাচনে দায়িত্ব পালনের সময় সাংবাদিক মোস্তাফিজুর রহমান সুমনের ওপর হামলার ঘটনায় ইসমাইল হোসেন নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গত বুধবার রাতে রাজধানীর রায়েরবাজার এলাকার বুদ্ধিজীবী সড়কের একটি বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে গতকাল দুপুরে আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন।
আর ইসমাইল হোসেনের রিমান্ড বাতিল চেয়ে তার জামিন আবেদন করেন আইনজীবী। এ সময় উভয়পক্ষের শুনানি শেষে আদালত ইসমাইলের একদিনের রিমান্ড মঞ্জুর করেন।

মোহাম্মদপুর থানার এসআই আলতাফ হোসেন জানান, বুধবার রাতে ইসমাইলকে আটক করে থানায় আনা হয়। এরপর সুমনের দায়ের করা মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। ঘটনার ভিডিও ফুটেজ, ছবি ও প্রত্যক্ষদর্শীদের বর্ণনা অনুযায়ী হামলাকারীদের সনাক্ত করে বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি। উল্লেখ্য, গত ১ ফেব্রæয়ারি দুপুরে মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৩৪ নম্বর ওয়ার্ডে ছবি তোলায় হামলার শিকার হন সুমন। পরে এ ঘটনায় মোহাম্মদপুর থানায় একটি হত্যাচেষ্টার মামলা দায়ের করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন