শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভুল ধরা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে: তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২০, ৫:১৩ পিএম

উদ্বৃত্ত অর্থ সরকারি কোষাগারে জমার দেয়ার বিষয়ে সংসদে বিল পাস নি:সন্দেহে ভাল উদ্যোগ। কিন্তু এ বিষয়ে বিএনপির মহাসচিব যে কথা বলেছেন তার কোনো ভিত্তি নেই উল্লেখ করে তথ্যমন্ত্রী হাসান মাহমুদ বলেছেন, সব কাজে ভুল ধরা বিএনপির অভ্যাসে পরিণত হয়েছে।

শুক্রবার (৭ ফেব্রুয়ারি) দুপুরে বাংলাদেশ আওয়ামী লীগ পাবনা জেলা শাখার তৃণমূল প্রতিনিধিসভায় প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা আওয়ামীলীগের বর্ধিত সভায় তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, কারও অর্থবিত্ত দেখে আওয়ামী লীগে কোনো পদপদবি দেয়া যাবে না। অমুকের পয়সা আছে, দল চালাতে সুবিধা হবে– এ বিবেচনায় কাউকে পদ দেয়া যাবে না। এটি আমাদের দলের রাজনীতি ও আদর্শ নয়।

হাছান মাহমুদ বলেন, পর পর তিনবার ক্ষমতায় থাকার কারণে দলের মধ্যে অনেক সুবিধাবাদী ও অনুপ্রবেশকারী ঢুকেছে। যারা একসময় আওয়ামী লীগের বিরুদ্ধে কাজ করেছে এবং নেতাকর্মীদের নির্যাতন করেছে; তারা এখন এই সংগঠনের মধ্যে ঢুকে পড়েছে।

যারা অনুপ্রবেশকারী সুবিধাভোগের জন্য দল করছেন তাদের চিহ্নিত করে পদ থেকে তাদের সরিয়ে দিতে হবে। দল ও আদর্শের প্রতি নিষ্ঠা এবং নেত্রীর প্রতি একাগ্রতাই হবে দলীয় পদ পাওয়ার ক্ষেত্রে যোগ্যতা।

সিটি নির্বাচেন ভোটারের উপস্থিতি কমের বিষয়ে মন্ত্রী এ সময় বলেন, সিটি নির্বাচনে ইভিএম নিয়ে বিএনপি বিভ্রান্তি ছড়িয়েছে, সেইসাথে নির্বাচনকে আন্দোলনের অংশ বলায় জনগনের মাঝে ভীতি ও আশঙ্কা ছিল। যার কারণে ভোটার উপস্থিতি ছিল কম। আসলে বিএনপি অংকে ভুল করেছে।

বর্ধিত সভায় পাবনা-১ এর সাংসদ এ্যাড. শামসুল হক টুকু, পাবনা-২ এর সাংসদ আহম্মেদ ফিরোজ কবির, পাবনা- ৩ এর সাংসদ মকবুল হোসেন, পাবনা-৫ এর সাংসদ ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পাবনা জেলা পরিষদ চেয়ারম্যান রেজাউল রহিম লাল ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেনসহ জেলা আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন